কমলনগরে পুলিশি বাধাঁয় পন্ড ইসলামী যুব আন্দোলনের মানববন্ধন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, July 2, 2020

কমলনগরে পুলিশি বাধাঁয় পন্ড ইসলামী যুব আন্দোলনের মানববন্ধন

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরে পুলিশি বাধাঁয় পন্ড ইসলামী যুব আন্দোলনের মানববন্ধন।  করোনা মহামারি নিয়ন্ত্রনে যথাযথ পরিকল্পনা গ্রহনে সরকারের ব্যর্থতার ফলস্বরুপ অর্থনৈতিক হুমকিতে পড়া ৮৫% মানুষের জীবনযাত্রার নিশ্চয়তা প্রদান এবং টানা ছুটিতে চাকরিচ্যুত, বেতন না পাওয়া, পুজিঁ হারানো যুবকদের বাচাঁতে জরুরি ভিত্তিতে বেকার ভাতা, আপাদকালীন ভাতা প্রদানসহ উপযুক্ত কর্মসংস্থানের দাবিতে যুব বন্ধনের (মানববন্ধন) আয়োজন করে ইসলামী যুব আন্দোলন কমলনগর উপজেলা শাখা।

বৃহস্পতিবার (২ জুলাই) সকাল ৯টার দিকে কমলনগর উপজেলার সদর হাজিরহাট বাজারে  ইসলামী যুব আন্দোলনের এ মানবন্ধন শুরু করতে গেলে পুলিশ তাদের বাধাঁ দেয় এবং মানবন্ধনের ব্যানার ছিঁনিয়ে নেয়। এতে পন্ড হয়ে যায় মানববন্ধন।

ইসলামী যুব আন্দোলন কমলনগর উপজেলা শাখার এ মানবন্ধনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার জয়েন্ট সেক্রেটারি হযরত মাওলানা আ হ ম নোমান সিরাজী। তিনি মানবন্ধনে বাধাঁর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ একটি মানবতাবাদী রাজনৈতিক দল। করোনা ভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতেও সারা বাংলাদেশে মুসলমান, হিন্দু, বৌদ্ধ সহ যেকোনো ধর্মের লোক যখন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে সেখানেই দাফনের কাজে এগিয়ে গিয়েছে ইসলামী আন্দোলনের স্বেচ্চাসেবক টিম। আমরা ইসলামী আন্দোলন বাংলাদেশ সবসময় দেশের স্বার্থে, দেশের মানুষের স্বার্থে কাজ করে যাচ্ছি। কিন্তু বেকার যুবকদের অধিকার আদায়ের জন্য আজকের মানবন্ধনের আমরা কঠোর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার কওমি মাদ্রাসা বিষয়ক সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমান জাবেরী, ইসলামী যুব আন্দোলন কমলনগর উপজেলা শাখার সহ-সভাপতি মুহাম্মদ শাহজাহান সিরাজী,
সাধারণ সম্পাদক ডাঃ মোঃ রিয়াজ উদ্দিন,
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কমলনগর উপজেলার সভাপতি হোসাইন আহমদ, সহ-সভাপতি ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক ওমর ফারুক সহ , ইসলামী যুব আন্দোলন ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা নেতৃবৃন্দ ।

No comments:

Post a Comment

Pages