রামগঞ্জ সোনাপুরে বিনামূল্যে অক্সিজেন সেবা উদ্বোধন করেন ওসি আনোয়ার - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, July 1, 2020

রামগঞ্জ সোনাপুরে বিনামূল্যে অক্সিজেন সেবা উদ্বোধন করেন ওসি আনোয়ার

 

লক্ষীপুরের রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাব ও আমার লক্ষ্মীপুর ফাউন্ডেশনের সার্বিক তত্বাবধানে ও বঙ্গবাজার ব্যবসায়ী সমিতির চেয়ারম্যান মোহাম্মেল হক মজুর অর্থায়নে ৪টি অক্সিজেন সিলিন্ডারের মধ্যে ১টি সিলিন্ডার রামগঞ্জ পৌর সোনাপুর ওয়াপদা মোড়ের মারিয়া ফার্মেসীতে বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান উদ্বোধন করেছেন রামগঞ্জ থানার পুলিশ পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন।

আজ ২৮ জুন রবিবার বিকালে সংগঠনের চলমান প্রক্রিয়া অনুযায়ী ২য় পর্যায়ে এ সেবা কার্যক্রম পুরো উপজেলাব্যাপী চলমান থাকবে বলে জানান, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি, আমার লক্ষ্মীপুর ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দৈনিক দেশ রূপান্তর জেলা প্রতিনিধি মোঃ ফারুক হোসেন।

আজ রবিবার বিকালে অক্সিজেন সিলিন্ডারসহ আরপি গ্রুপের চেয়ারম্যান ও ফরিদ আহম্মেদ ভূইয়া একাডেমীর চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ভূইয়া ও বিশিষ্ট ব্যবসায়ী ইমাম হোসেনের প্রেরণকৃত রেইনকোট-পিপিই, গগলস-মাস্ক-গামবুটসহ সুরক্ষা সামগ্রী মেসার্স মারিয়া ফার্মেসীর স্বত্বাধীকারী ও উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডাক্তার আরমান খাঁন জয়ের হাতে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানের প্রধান অতিথি রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন।
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি, আমার লক্ষ্মীপুর ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দৈনিক দেশ রূপান্তর জেলা প্রতিনিধি মোঃ ফারুক হোসেন এবং সেবাদানকারী প্রতিষ্ঠানের পক্ষে আরমান খাঁন জয়ের মাঝে সোনাপুর-বাঁশঘর-শ্রীরামপুর, রাঘবপুর, কাঞ্চনপুর, চন্ডিপুর (আংশিক) পশ্চিম বিঘা গ্রামসহ অত্র এলাকার গরীব অসহায় ও নিউমোনিয়া এবং শ্বাসকষ্টের রোগীদের সম্পূর্ণ বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান করার ব্যাপারে চুক্তি স্বাক্ষরিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের কোষাধ্যক্ষ রায়হানুর রহমান, আল হেরা ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ রফিক উল্যাহ, মোঃ আরাফাত হোসেন, মোঃ ফয়েজ আহম্মেদ, রেদোয়ান সালেহীন নাঈম, সাইফুল ইসলাম বাবলু প্রমূখ।

এছাড়াও ১টি সিলিন্ডার রামগঞ্জ পূর্বাঞ্চলে প্রদানঃ
উপজেলার পানিয়ালা বাজারের কমার রোডের ভাই ভাই মেডিকেল হলের স্বত্বাধিকারী ডাঃ শাকিল হোসেনের কাছে ১টি সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে। জ ২৮ জুন রবিবার বেলা ১২টায় আনুষ্ঠানিক ভাবে অক্সিজেন সিলিন্ডার রেইনকোট-পিপিই, গগলস-মাস্ক-গামবুটসহ এসব সুরক্ষা সামগ্রী যথাযথ ভাবে প্রদান করা হয়। সেবাদানকারী প্রতিষ্ঠানের পক্ষে মোঃ শাকিল হোসেনের মাঝে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

এ সময় উভয়পক্ষ পানিয়ালাবাজার, নোয়াগাঁও, ভাটড়া, দল্টা, পাশ্ববর্তি শাহরাস্তি উপজেলার নরিংপুরসহ অত্র এলাকার গরীব অসহায় ও নিউমোনিয়া এবং শ্বাসকষ্টের রোগীদের সম্পূর্ণ বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান করার ব্যপারে একমত পোষন করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাধারণ সম্পাদক ডাক্তার আরমান খাঁন, পানিয়ালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুল মোতালেব জুয়েল।

No comments:

Post a Comment

Pages