মহেশখালীতে ছাত্রলীগ নেতা মঈন উদ্দীনের উদ্যোগে গাছের চারা বিতরণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, June 26, 2020

মহেশখালীতে ছাত্রলীগ নেতা মঈন উদ্দীনের উদ্যোগে গাছের চারা বিতরণ

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত জাতীয় বৃক্ষ রোপন কর্মসূচী বাস্তবায়নে মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মঈনুদ্দীনের উদ্যােগে গাছের চারা বিতরণ করা হয়।
জানা যায়, ২৬ জুন (শুক্রবার) বিকাল ৩টায় কালারমারছড়ার ইউপিস্থ ইউনুছখালী নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় মাঠে সমাজিক দূরত্ব বজায় রেখে স্ব্যাস্থ্যবিধি মেনে, কালারমারছড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের ছাত্রলীগ নেতা কর্মীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ বলেনঃ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন ২০২০ বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র নির্দেশে দেশের সবাইকে তিনটি করে গাছ লাগানোর আহ্বান জানিয়েছেন। একটি করে ফলদ, বনজ ও ভেষজ গাছ লাগানোর পরামর্শ দিয়েছেন তিনি। তারই ধারাবাহিকতায় ছাত্রনেতা মঈন উদ্দীনের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ আহমেদ বাবু বলেনঃ করোনা মহামারীতে উপস্থিত ছাত্রলীগ নেতা কর্মীদের উদ্দেশ্যে বৃক্ষ ও সামাজিক, মানবিক কাজে এগিয়ে আসার আহবান জানান।

ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি মঈন উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত বৃক্ষ রোপন করে সবুজায়নে এই উদ্দ্যোগ। তাছাড়া আমার পিতার আমৃত্যু পযর্ন্ত ইউনিয়ের দায়িত্ব পালনে ইউনিয়নের সাধারণ জনগণের সাথে মিশে ছিলেন। তারই প্রেক্ষিতে ছাত্রলীগের পাশে থাকতে চাই।
এসময় উপস্থিত ছিলেনঃ মহেশখালী পৌর ছাত্রলীগ নেতা ফয়সাল, কালারমারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মীর কাসেম, সাধারণ সম্পাদক আবদুল মজিদ, যুগ্ন সাধারণ সম্পাদক জিয়াবুল হক, জয় মোহাম্মদ জিসান, মোয়াজ্জেম হোসেন, সৈকত বড়ুয়া, শামুন বিন বশর, মিনার হাসান, আরাফাত সানী, কালারমারছড়া ৫ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মিজান বিন নুরুচ্ছফা'সহ কালারমারছড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের ছাত্রলীগ নেতৃবৃন্দ।

No comments:

Post a Comment

Pages