মাননীয় জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ, কর্তৃপক্ষ দয়া করে ব্যবস্থা নিন! - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, June 25, 2020

মাননীয় জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ, কর্তৃপক্ষ দয়া করে ব্যবস্থা নিন!

খোলা চিঠি-

বর্তমান সময়ে বিশ্বের মরণব্যাধি মহামারী করোনা ভাইরাসের ভয়াবহ সম্পর্কে হয়তো বা আপনি আমি সবাই জানি, এই ভাইরাস  আমাদের দেশেও ছড়িয়ে পড়েছে, এবং তা ইতোমধ্যে ভয়াবহতার রূপ ধারণ করেই চলতেছে।

আমরা মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের চেয়ারম্যান মহোদয়ের নির্দেশে প্রতিটি ওয়ার্ডে করোনা প্রতিরোধ স্বেচ্ছাসেবক টিম গঠন করেছি। তার মধ্যে আমরাও কুতুবজোমের ইউনিয়নের ১নং ওয়ার্ড ঘটিভাংগাতেও একটি দক্ষ ও পরিশ্রমি সদস্য নিয়ে একটি করোনা প্রতিরোধ স্বেচ্ছাসেবক টিম গঠন করেছি। আল্লাহর রহমতে আমাদের টিম মানুষের মাঝে বিভিন্ন গণসচেতনমূলক দিকনির্দেশনার ও করোনা রোগীকে কোয়ারেন্টাইন ব্যবস্থা করাসহ, বুঝাতে সক্ষম হয়েছি, এবং তা এখনো এলাকায় চলমান রয়েছে। 

আমাদের এলাকায় ইতোমধ্যে একটি উন্নয়নমূলক প্রকল্পের কাজ আরম্ভ হয়েছে।সেখানে প্রতিদিন চকরিয়া, চট্টগ্রাম, ঢাকা নারায়ণগঞ্জ, শরিয়তপুর, আরো দূর- দূরান্তর হতে বহু পরিদর্শক টিম, শ্রমিক ও এই প্রকল্পে যেসব ব্যক্তিবর্গ জড়িত তারা সবাই আসতেছে। তাদের মাঝে কোনো রকমের স্বাস্থ্যবিধি উপকরণ নেই, জানি না কার শরীরে এই মরণব্যাধি ভাইরাস জড়িত, হয়তোবা এরা রেডজোন এলাকার জনসাধারণও হতে পারে। তারা রাস্তা-ঘাটে, দোকান-পাটে এবং বিভিন্ন উপায়ে আমাদের এলাকার মানুষের সাথে মিশে যাচ্ছে। এতে আমরা এলাকাবাসী এখন সবচেয়ে বেশি হুমকির সম্মুখে রয়েছে। কেননা, আমাদের এলাকাতেই বিভিন্ন অঞ্চলের মানুষের চলাফেরা।

আমরা এলাকাবাসী চাই যে, আমাদের এলাকার উন্নয়ন হউক তবে, সেটা  এলাকাবাসীর জীবন হুমকির মুখে রেখে নয়। তাই আমরা ঘটিভাংগা করোনা প্রতিরোধ স্বেচ্ছাসেবক টিম আপনাদের নিকট আকুল আবেদন জানাচ্ছি যে, প্রকল্পের সাথে জড়িত যেসব মানুষ বাহির হতে এলাকায় প্রবেশ করতেছে, তাদের সরকারি স্বাস্থ্যবিধি নিয়ম মেনে যেমনঃ (মাস্ক, হ্যান্ডগ্লাভস, প্রয়োজনী ভাইরাস প্রতিরোধী সরঞ্জাম) নিয়ে এলাকার প্রবেশ ও এলাকার জনসাধারণদের নিয়ে জনসমাগম না করার জন্য নিয়ম বেধে দিলে ভাল হয়। তা না হলে আমরা পুরো মহেশখালী বাসীর মধ্যে করোনা ছড়িয়ে পড়বে।

নিবেদক-
এলাকাবাসী পক্ষ হতে রাশেদ খাঁন মেনন। টিম প্রতিনিধি, ঘটিভাংগা করোনা প্রতিরোধ স্বেচ্ছাসেবক টিম কুতুবজোম (১নং ওয়ার্ড), মহেশখালী, কক্সবাজার।

No comments:

Post a Comment

Pages