খুলনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারীদের ঝাড়ু মিছিল - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, June 10, 2020

খুলনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারীদের ঝাড়ু মিছিল



শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গাজী জাকির হোসেনের বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম, অব্যবস্থাপনা ও সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগে নারীরা ঝাড়ু মিছিল করেছেন।
বুধবার (১০ জুন) সকালে উপজেলার বারাকপুর বাজার ও লাখোহাটিতে এ মিছিল করা হয়।

ঝাড়ু মিছিল শেষে ইউপি চেয়ারম্যান গাজী জাকিরের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলনে করেন বারাকপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ হাফিজুর রহমান।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, ইউপি চেয়ারম্যান জাকিরের অত্যাচারের কাছে বারাকপুর ইউনিয়নবাসী অতিষ্ঠ। সরকারের ভিজিডি কার্ড, আরএমপির কর্মসূচি, এলএসপির কর্মসূচি, কম মূল্যে খাদ্য কর্মসূচি, কাবিখা ও টেস্ট রিলিফ, মাদক ব্যবসা, জুয়ার আসর বসিয়ে নিয়মিত অবৈধ টাকা আদায়, সরকারি সার গোডাউন থেকে কোটি টাকার সার চুরি, লাখোহাটি ফুটবল ময়দানে বালু ভরাটের নামে প্রজেক্ট দেখিয়ে টাকা আত্মসাত, সরকারি খাল দখল করে মাছ চাষ, কামারগাতী ওয়াপদা জায়গা দখল করে পাঁকা ঘর নির্মাণ, জমি আছে ঘর নেই প্রকল্পে প্রতিটা ঘর থেকে ১০ থেকে ২০ হাজার টাকা আদায় ও মদ্যপ অবস্থায় ব্যবসায়ীদের মারধর করাসহ বিভিন্ন অত্যাচার চালিয়ে আসছেন।

তিনি আরও বলেন, চেয়ারম্যান জাকিরের বিভিন্ন অপকর্ম ও অনিয়মের জন্য ইউনিয়নের সাধারণ মানুষের গণস্বাক্ষর করা লিখিত অভিযোগ খুলনা জেলা পুলিশ সুপারের কাছে গত ১৯ মে জমা দেওয়ার পর থেকে তার অত্যাচারের মাত্রা বেড়ে গেছে।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা।
এ বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন বলেন, একটি পক্ষ নারীদের বাড়ি থেকে ত্রাণ দেওয়ার কথা বলে ডেকে এনে আমার বিরুদ্ধে মিছিল করিয়েছেন। এটা ষড়যন্ত্র।

No comments:

Post a Comment

Pages