নোয়াখালীতে র‍্যাব-১১ এর অভিযানে অস্ত্রসহ আটক ২ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, June 11, 2020

নোয়াখালীতে র‍্যাব-১১ এর অভিযানে অস্ত্রসহ আটক ২


আবদুল করীম, নোয়াখালী প্রতিনিধি।

নোয়াখালীর সদর উপজেলার করমুল্যা বাজার এলাকায় অভিযান চালিয়ে ৯টি বিদেশী ধারালো অস্ত্রসহ ২ জনকে আটক করেছে র‌্যাব ১১।
মঙ্গলবার (৯জুন) দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল উপজেলার করমুল্যা বাজারস্থ মেসার্স মোহাম্মদ ট্রেডার্স নামক দোকানে বিশেষ অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করে।

এ সময় মো. হাম্মাদুর রহমান ওরফে হাম্মাদ (১৯) ও মো. রাশেদ (২০)’কে হাতে নাতে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৯টি বিদেশী ধারালো কুড়াল উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মো. হাম্মাদুর রহমান ওরফে হাম্মাদ এর বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানাধীন শৈল্যাডলি এলাকায় এবং মো. রাশেদ এর বাড়ি একই থানাধীন পশ্চিম এওজবালিয়া এলাকার বাসিন্দা।

তারা দীর্ঘদিন ধরে নোয়াখালী সদর উপজেলার বিভিন্ন এলাকায় চাঁদাবাজি ও ছিনতাইসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে আসছে।
র‌্যাব ১১ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, এসকল সন্ত্রাসী কর্মকন্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তাদের উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে আজ ৯টি বিদেশী. ধারালো অস্ত্রসহ হাতে-নাতে উপরোক্ত আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়।
সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীদের সুধারাম থানায় হস্তান্তর করা হয়েছে এবং এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।  আগামীকাল তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

No comments:

Post a Comment

Pages