কুয়েতের সিআইডি পাপুলকে আলোচনার জন্য ডেকেছে, দাবি স্ত্রীর - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, June 7, 2020

কুয়েতের সিআইডি পাপুলকে আলোচনার জন্য ডেকেছে, দাবি স্ত্রীর

স্ত্রীর সঙ্গে পাপলু

ঢাকা: কুয়েতের সরকারি দপ্তর ও সিআইডি বাংলাদেশের স্বতন্ত্র সংসদ সদস্য মোহাম্মদ শহীদ ইসলাম পাপলুকে আলোচনার জন্য ডেকে নিয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম। 

রোববার (৭ জুন) এক বিবৃতিতে সেলিনা ইসলাম একথা জানান। 

বিবৃতিতে সেলিনা ইসলাম বলেন, আজ ৭ জুন, বিভিন্ন গণমাধ্যমে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ শহীদ ইসলাম সম্পর্কিত একটি সংবাদ প্রচারিত হয়েছে। এতে বলা হয়েছে, মোহাম্মদ শহীদ ইসলামকে কুয়েতে সেখাকার সিআইডি বা পুলিশ গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে অর্থ এবং মানবপাচারের অভিযোগও বলা হচ্ছে গণমাধ্যমের রিপোর্টে। 

‘প্রকৃতপক্ষে মোহাম্মদ শহীদ কুয়েতে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তিনি খ্যাতনামা মারাফি কুয়েতিয়া কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও। এই কোম্পপানির কুয়েতি অংশীদারও রয়েছে। এই প্রতিষ্ঠানে ২৫ হাজারেরও বেশি বাংলাদেশি কর্মরত। বিশ্বজুড়ে করোনা মহামারির কারণে অন্য দেশের মতো কুয়েতেও তিন মাস ধরে লকডাউন চলছে।’

‘এ পরিস্থিতিতে অনেক অভিবাসী কর্মী বেকার রয়েছে। তাদের কেউ কেউ সরকারি দপ্তরে অভিযোগ করেছেন। এসব বিষয় নিয়ে কুয়েতের সরকারি দপ্তর ও সিআইডি তাকে আলোচনা জন্য ডেকে নিয়েছে।’

তিনি আরো বলেন, কুয়েতের বাংলাদেশ দূতাবাস এবং রাষ্ট্রদূত বিষয়টি সম্পর্কে অবহিত এবং কুয়েতের সংশ্লিষ্ট দপ্তরের সঙ্গে তিনি বিষয়টি নিয়ে আলোচনা করেছেন। পররাষ্ট্র মন্ত্রণালয়কেও বিস্তারিত জানানো হয়েছে। তাই কুয়েতের সরকারি কর্তৃপক্ষের কোনো বিবৃতি, সিদ্ধান্ত বা তথ্য ছাড়া এ ধরনের বিষয়ে বিভ্রান্তিকর কোনো তথ্য বা সংবাদ প্রচার না করতে সংশ্লিষ্টদের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।

No comments:

Post a Comment

Pages