এসএসসি ও দাখিল পরীক্ষা-২০২০ এ উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে ইশা ছাত্র আন্দোলন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, June 15, 2020

এসএসসি ও দাখিল পরীক্ষা-২০২০ এ উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে ইশা ছাত্র আন্দোলন

সোমবার (১৫ জুন’২০২০ ইং) থানা কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর এর আওতাধীন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বাড্ডা থানা শাখার উদ্যোগে এসএসসি ও দাখিল পরীক্ষা-২০২০ এ উত্তীর্ণদের সৌজন্যে কৃতি শিক্ষার্থী সংবর্ধনার আয়োজন করা হয়। সভাপতি মুহাম্মাদ আনাস আব্দুল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তরের দফতর সম্পাদক এম. এম. মাইদুল হাসান সিয়াম।
প্রধান অতিথির বক্তব্যে তিনি সবাইকে শুভেচ্ছা জানিয়ে আগামীতেও প্রতিটি পরীক্ষায় আরও ভালো ফলাফল করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, “শুধু শিক্ষিত হলেই চলবে না, সুশিক্ষিত হয়ে শিক্ষিত জাতি গঠনে ভূমিকা পালন করতে হবে।” তিনি করোনা ভাইরাস মহামারি থেকে নিরাপদ থাকতে সকল শিক্ষার্থীদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান এবং এই পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা পরলোক গমন করেছেন সবার রুহের মাগফেরাত কামনা করেন।

তিনি আরও বলেন, “ এস.এস.সি. হলো তোমাদের জীবনের প্রথম ধাপ, সামনের প্রতিটি ধাপ সফল ভাবে পার হয়ে সুনির্দিষ্ট টার্গেট নির্ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে। এখন থেকেই পাব্লিক ও আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি গ্রহণ করতে হবে। করোনাকালীন এ অবসর সময়কে পড়াশোনার কাজে লাগিয়ে দক্ষতা বাড়িয়ে মেধাকে আরও বেশি শানিত করতে হবে।

আলোচনা পর্ব শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

No comments:

Post a Comment

Pages