লাখাইয়ে সুনামগঞ্জ থেকে আগত ব্রাক-ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্ত - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, June 17, 2020

লাখাইয়ে সুনামগঞ্জ থেকে আগত ব্রাক-ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্ত

মনর উদ্দিন মনির ,লাখাই প্রতিনিধি: লাখাইয়ে  সুনামগঞ্জ থেকে করোনা উপসর্গ নিয়ে আসা ব্রাক-ব্যাংক কর্মকর্তা বেসরকারি ভাবে করোনা আক্রান্ত হয়েছেন । জানা যায়, করাব ইউনিয়নের ফুলতৈলের চুনিলাল দেবের পুত্র দীপক দেব।
উল্ল্যেখ্য, গত ১০ দিন আগে ওনার কর্মস্থল  সুনামগঞ্জ থেকে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে নিজ গ্রামে আসেন। পরে খবর পেয়ে  করাবের " বিপর্যয়ের সৈনিক" সেচ্ছাসেবী টীম ওনার বাড়ী গিয়ে তিনি সহ তার সহপরিবারকে জরুরী ভিত্তিতে ১৪ দিনের  হোম-কোয়ারেন্টাইন নিশ্চিত করে।

 সেচ্ছাসেবী টিমের উপদেষ্টা মন্ডলীর সদস্য  রিয়াজ ইউ শুভ বলেন, হোম-কোয়ারেন্টাইনে থাকাকালীন সেচ্ছাসেবী টীম প্রতিদিন ওনার বাড়ী মনিটরিংসহ ওনার যাবতীয় হাটবাজার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি পৌছে দিয়েছেন। তাছাড়াও কোয়ারেন্টাইনে থাকার ২-৩ দিন পর ওনার শারীরীক অবস্থার অবনতি হলে তাকে স্বাস্থ্যবিধি মেনে ডাক্তারের কাছ নিয়ে যাওয়া হয়। টিমের সহযোগিতায় হবিগঞ্জ মুন জেনারেল হসপিটালে গিয়ে ডঃ হিমাংশু দেব এর কাছে ওনার উপসর্গের স্যাম্পল টেস্ট জমা দিয়ে আসে এবং ঔষুধ নিয়ে বাড়ী এসে কোয়ারেন্টাইনে আবার থাকতে শুরু করেন। 

১৬ই জুন সন্ধ্যায় ওনার স্যাম্পল টেস্ট এর রেজাল্ট আসলে ওনার করোনা পজিটিভ আসে। এই অবস্হায় সেচ্ছাসেবী টিমের সহযোগিতায়  উপজেলা পুলিশ প্রশাসনের মাধ্যমে  জরুরীভিত্ততে আশেপাশের আর ৫-৬ টি ঘরকে হেম কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেয়। এবং করোনা আক্রান্ত রোগীকে সেচ্ছাসেবী টিমের সহযোগিতা ও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এবং  উপজেলক প্রশাসনের মাধ্যমে রাত আনুমানিক ৮ টায় সরকারি এ্যাম্বুলেন্সের মাধ্যমে ''হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজ'' আইসোলেশনে ওয়ার্ডে প্রেরণ করা হয়।

No comments:

Post a Comment

Pages