মহেশখালী উপজেলা চেয়ারম্যান শরীফ বাদশা আইসোলেশনের জন্য ৬ তলার আবাসিক হোটেল দিলেন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, June 12, 2020

মহেশখালী উপজেলা চেয়ারম্যান শরীফ বাদশা আইসোলেশনের জন্য ৬ তলার আবাসিক হোটেল দিলেন



মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) 

মানবতার ফেরিওয়ালা নামে ব্যাপক জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব শরীফ বাদশা করোনা ক্রান্তিকালে মহেশখালীর মানুষের পালাক্রমে প্রতিনিয়ত সহয়তা করে আসছে।

চেয়ারম্যান গত কাল একটি ভিডিও কনফারেন্সে ঘোষনা দেয় কক্সবাজার শহরে অবস্থানরত ৬ তলা বিশিষ্ট দালান পুরোটাই আইসোলেশনের জন্য সরকারকে দিয়ে দিবেন। ফোনে কথা বলে বিষয়টি নিশ্চিত করা হয়। দালানটি কক্সবাজার ভ্রমণে আসা দেশি-বিদেশী পর্যটকদের আবাসিক হোটেল হিসেবে ভাড়া দিতেন। উপজেলা চেয়ারম্যান জানান আমি চাই করোনা মহামারি যতোদিন কেটে যাচ্ছে না ততোদিন আমার দালান ব্যবহার করুক। তিনি বলেন করোনা কাটিয়ে উঠতে মাননীয় প্রধানমন্ত্রীর পাশে থেকে নিজের সর্বোচ্চ টুকু দিয়ে সবসবয় পাশে থাকব। 

মহেশখালী উপজেলার মানুষকে সচেতনতা বৃদ্ধির লক্ষে বাজারে বেপরোয়া চলাফেরা না করে প্রয়োজনে বাড়ির বাইরে গেলে প্রস্তুতি নিয়ে বের হতে অনুরোধ করেন। আরো বলেন নিজে সচেতন হয়ে করোনার পরিস্থিতি কাটিয়ে উটতে সরকারকে সহয়তা করুন।

ইতিমধ্যে উপজেলার প্রতিটি ইউনিয়নে পালাক্রমে প্রায় ২০,০০০ বিশ হাজারের অধিক মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দিয়ে জনমনে ব্যাপক আলোচিত চেয়ারম্যান হিসেবে খ্যাতি অর্জন করেন।

চেয়ারম্যান আরো ঘোষনা দেয় উপজেলার কোন অসহায় মানুষের খাদ্যের প্রয়োজন হলে সরাসরি ফোন নাম্বারে যোগাযোগ করলে, বাড়ি গিয়ে পৌছে দিবেন খাদ্যসামগ্রী।

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা ধনি দের উদ্দেশ্যে বলেন, “আপনারা দেশের এই ক্রান্তিলগ্নে নিজেকে প্রসারিত করে দেশ ও দেশের মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের জন্য কাজ করলে দেশের মানুষ আপনাদের কখনো ভুলবে না।

সুতরাং আপনারা যে যেভাবে পারেন করোনা পরিস্থিতি কাটিয়ে তুলতে সরকার ও সাধারণ মানুষকে সহায়তা করুন।”

No comments:

Post a Comment

Pages