বড় মহেশখালীতে কোবিড-১৯ হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে জরুরী সহায়তায় চেয়ারম্যান বাবুল - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, June 10, 2020

বড় মহেশখালীতে কোবিড-১৯ হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে জরুরী সহায়তায় চেয়ারম্যান বাবুল


 

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

WFP এর অর্থায়নে রিকের সহযোগিতায় মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউপি চেয়ারম্যান এনায়েত উল্লাহ বাবুলের কোবিড-১৯ দরিদ্র জনগোষ্ঠীর মাঝে জরুরী সহায়তা কার্যক্রম শুরু।

পরিষদ সূত্রে যানা যায়, সমাজিক দূরত্ব বজায় রেখে আজ ১০ জুন (বুধবার) বড় মহেশখালী ইউনিয়ন পরিষদে বিশ্ব খাদ্য কর্মসূচীর কোবিড-১৯ কালীন জরুরী সহায়তা কার্যক্রম স্থানীয় দরিদ্র জনগনের মাঝে বিশেষ সহায়তা প্রদান- ০১নং ওয়ার্ডের ২৫১ জন কার্ডদারীদের নিয়ে প্রথম ধাপে ৩০ কেজি চাল বিতরণ দিয়ে শুরু করেন।

WFP কতৃক খাদ্য ও অর্থ বিতরণ কার্যক্রম ৪র্থ ধাপ পর্যন্ত অব্যহত থাকবে। ৪র্থ ধাপ পর্যন্ত মোট ৪৫০০/-টাকা ও ৬০ কেজি চাল বিতরণ করা হবে। বড় মহেশখালীতে সর্বমোট ২৪৮৭ জন লিস্টভুক্ত কার্ডদারী এই সুবিধা পাবেন বলে যানা যায়।

বিতরণকালে উপস্থিত ছিলেন- আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল চেয়ারম্যান বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ, WFP ও RIC সংস্থার কর্মকর্তা-কর্মচারীগণ, ইউপি সদস্য, ইউপি কর্মচারী, গ্রাম পুলিশ, আনসার সদস্যগণ।

এসময় সবাইকে দুরত্ব বজায় রেখে হাত ধৌত করে মুখে মাক্স পরিধান করে সহায়তা নেওয়ার অনুরোধ জানান চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল।

আর্থিক সহযোগিতায়ঃ WFP (ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম) সহযোগী সংস্থা RIC (রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার)

বড় মহেশখালীর সর্বস্তরের জনসাধারণ চেয়ারম্যানের এই সহযোগিতাকে স্বাগত জানিয়ে বলেন- আমরা সুখে দুঃখে চেয়ারম্যান সাহেবের সহযোগীতা পেয়েছি তাই আমরা সন্তুষ্ট। আমরা আশা রাখি আগামীতেও চেয়ারম্যান সাহেবকে সুসময় ও দুঃসময়ে পাশে পাবো।

No comments:

Post a Comment

Pages