মহেশখালীর কালারমারছড়া ইউনিয়ন যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, June 15, 2020

মহেশখালীর কালারমারছড়া ইউনিয়ন যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্বাছ উদ্দীনের উপর সন্ত্রাসী হালামর খবর পাওয়া গেছে।

সূত্রে জানা যায়, ১৪ জুন (রবিবার) রাত অনুমানিক ১১.৪৫ মিঃ এর সময় কালারমারছড়ার ৭ নং ওয়ার্ডস্থ ফকিরজোম পাড়া বটতলী নামক স্থানে মোহাম্মদ আব্বাছ উদ্দীন মোবাইলে টাকা রিচার্জ করতে দোকানে গেলে; হঠাৎ করে উক্ত এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী অতর্কিত অস্থায় আব্বাছকে লক্ষ্য করো পরপর গুলি ছুড়ে। যা লক্ষ্যভেদ হলে তিনি প্রাণে বেঁচে যায়।  

কালারমারছড়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আব্বাছ উদ্দীন আমাদের প্রতিনিধিকে বলেন- ফকিরজোম এলাকার মার্ডার কেইসের আসামি সন্ত্রাসী আবদুল গফুর ও আবু বক্কর তাঁদের একটি গ্রুপ দীর্ঘদিন ধরে চোরি ডাকাতি করে আসছে কালারমারছড়ার বিভিন্ন এলাকয়। কিছুদিন পূর্বেও তারা গরু চোরি করতে গিয়ে হাতেনাতে ধরা খেয়েছিল। এলাকার পক্ষ হয়ে আমি তার প্রতিবাদ করে আসছি সেই থেকে এই পর্যন্ত; তার জের ধরেই আমার উপর এই হামলা।

আব্বাছ উদ্দীন ও অত্র এলাকার সচেতন মহল প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন যে, অবিলম্বে হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওয়াতায় আনা হোক। অন্যতায় ভবিষ্যতে অনাকাঙ্ক্ষিত ঘটনা আরো ঘটতে পারে। তখন আপনাদের দায়িত্ব এড়ানোর সুযোগ থাকবেনা।

No comments:

Post a Comment

Pages