নাগরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন ভুক্তভোগী পরিবার - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, June 7, 2020

নাগরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন ভুক্তভোগী পরিবার




মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর টাংগাইল প্রতিনিধিঃ  'টাংগাইলের নাগরপুরে ৪র্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ ' শিরোনামে গত ০৬ জুন কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার। 

০৭ জুন ২০২০,নিজ বাড়িতে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী আব্দুল্লাহ আল মামুনের পিতা কাজী খলিলুর রহমান। 

লিখিত বক্তব্যে আব্দুল্লাহ আল মামুনের পিতা কাজী খলিলুর রহমান বলেন,আমি কাজী খলিলুর রহমান। আমার বাড়ি দপ্তিয়র ইউনিয়নের ভূগোলহাট গ্রামে।আমি ধুবড়িয়া আলিফ উদ্দিন ফাযিল মাদ্রাসার একজন শিক্ষক।আমার তিন ছেলে ও এক মেয়ে। আমার সকল সন্তানই উচ্চ শিক্ষিত।আমার ছেলে মামুন ধুবড়িয়া আলিফ উদ্দিন ফাযিল মাদ্রাসা থেকে আলিম পাশ করে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাস্টার্স সহ কামিল পাশ করে।বর্তমানে মামুন একটি কলেজে প্রভাষক পদে কর্মরত রয়েছে। আমার বাড়ির আনুমানিক ২০০ গজ উত্তরে আমাদের নিজস্ব একটি সেচ পাম্প আছে।ঘটনার দিন (৪জুন) দুপুরে আমি আমার ছেলে মামুন,ছোট ছেলে
আতাউল্লাহ(প্রভাষক) সহ পরিবারের অন্যান্য সদস্য নিয়ে ধান মাড়াই কাজে ব্যস্ত ছিলাম।সেদিন আমার জমির উত্তর পাশে অবস্থিত আমিন সর্দার ও মৃত সন্তেষ সরকারের বাড়িতে লোকজন ঝগড়া করতে থাকে।একপর্যায়ে এলাকার লোকজন ঐ বাড়িতে কি হয়েছে তা জানতে দৌড়িয়ে যেতে থাকে।তখন আমার ছেলে মামুন ঐ বাড়ির দিকে যেতে থাকে।কিন্তু ইতিমধ্যে ঝগড়া শেষ হয়ে গেলে ঐ বাড়িতে না গিয়ে মামুন ফেরত আসে।ফেরার পথে আমার ভাতিজি মৃত শুকুর আলী শেখের  ৪র্থ শ্রেনীতে পড়ুয়া মেয়ের সাথে মামুনের দেখা হয়।তখন ভাতিজি আমার ছেলে মামুনকে জিজ্ঞেস করে ভাইয়া কেমন আছেন?উত্তরে মামুন বলে ভাল আছি।তুমি কোন ক্লাসে পড়ো?তারপর বিকেল ৪ টা পর্যন্ত আমি সহ পরিবারের অন্যান্য সদস্যরা মাঠে ধান মাড়াই এর কাজ করি । পূর্ব পারিবারিক শত্রুতার কারণে এলাকার দুষ্কৃতিকারী কিছু সংখ্যক লোকের পৃষ্ঠপোষকতায় সমাজে আমার ছেলে মামুন ও আমার পরিবারকে হেয়ো প্রতিপন্ন করার জন্য  মামুনের বিরুদ্ধে নাগরপুর থানায় একটি মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ দায়ের করে।আমার ছেলে মামুন সহ ৪ ছেলেমেয়ের স্কুল জীবন থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় পর্যন্ত কোন ধরনের চারিত্রিক বদনাম নেই। ভূগোলহাট গ্রামের মোতালেব, সামাদ,সাদ্দাম,আতোয়ার,সকিম সহ কিছু লোক আমার পরিবারের সদস্যদের জানমাল ও সম্মানের ক্ষতিসাধন করার চেষ্টায় লিপ্ত আছে।এ ধরনের সংবাদ প্রকাশে আমার ছেলে সহ পরিবারের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ হয়েছে। আমি এই মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এ ঘটনাকে কেন্দ্র করে কতিপয় লোক আমাদের প্রাননাশের হুমকি দিচ্ছে।ফলে আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সুষ্ঠু বিচার চাই।

এ সংবাদ সম্মেলনে পরিবারের সদস্য সহ অন্যানরা উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment

Pages