খুলনায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে ইসলামী আন্দোলনের নগদ অর্থ প্রদান - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, June 7, 2020

খুলনায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে ইসলামী আন্দোলনের নগদ অর্থ প্রদান

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ  খুলনায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ৫শ পরিবারের মাঝে ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি, মহানগর ও জেলার যৌথ উদ্দোগে  নগদ অর্থ প্রদান করা হয়। 
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ এর নেতৃত্বে পীর সাহেব চরমোনাইর একটি প্রতিনিধি দল আজ রবিবার (৭ জুন) খুলনা জেলার কয়রা উপজেলায় ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন  এবং পাঁচ  শতাধিক পরিবারকে নগদ অর্থ প্রদান করেন। 

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা খলিলুর রহমান, কেন্দ্রীয় শুরার সদস্য ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী জেনারেল মুফতী মোস্তফা কামাল, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ-সভাপতি মুফতি মাহাবুবুর রহমান, জেলা সহ সভাপতি মাওঃ রেজাউল করীম, ইসলামী শ্রমিক আন্দোলন খুলনা জেলা সভাপতি মাওঃ গাজী নুর আহমাদ, হাফেজ আসআদুল্লাহ আল গালীব, মাওলানা মাহবুব আলম, মাওলানা হাফিজুর রহমান, মাওলানা শায়খুল ইসলাম বিন হাসান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কলেজ বিষয়ক সম্পাদক এম এ হাসিব গোলদার, ইসলামী যুব আন্দোলনের মাওলানা মুস্তাফিজুর রহমান, শেখ আমীরুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলনের শেখ নাজমুস সাকিব, কাজী মোঃ আল আমীন, মোঃ রায়হান, মোঃ সাব্বির, কাবির, রাকিব, মেহরাব হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণয়কালে ইসলামী আন্দোলনের মহাসচীব অধ্যক্ষ মাওঃ ইউনুস আহমেদ বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশের যেকোনো পরিস্থিতিতে অসহায় পরিবারের মাঝে সবসময় পাশে থেকে সহযোগিতা করেছে এবং আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি দেশের  বিত্তবানদেরকেও এই অসহায় পরিবারের পাশে থাকার আহবান জানান।

No comments:

Post a Comment

Pages