লক্ষ্মীপুরে আলোচিত হিরা মনির খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন, ২৪ ঘন্টার আল্টিমেটাম - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, June 14, 2020

লক্ষ্মীপুরে আলোচিত হিরা মনির খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন, ২৪ ঘন্টার আল্টিমেটাম

তাছলিমা আক্তার, লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর সদর উপজেলার ২নং হামছাদী 
ইউনিয়নের ৮নং ওয়ার্ড পশ্চিম গোপীনাথপুর, আজিম উদ্দিন পাটোয়ারী বাড়ির ক্যান্সারে আক্রান্ত হারুন রশিদের স্কুল পড়ুয়া মেয়ে নবম শ্রেণির ছাত্রী হিরা মনিকে গত ১২জুন  শুক্রবার  আনুমানিক দুপুরবেলা ধর্ষন শেষে নির্মমভাবে হত্যা করা হয়।
আজ ১৪ জুন রবিবার, লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে,নিরাপদ নোয়াখালি চাই লক্ষ্মীপুর জেলার উদ্যোগে আয়োজিত এবং সাংবাদিকদের সমন্বয়ে একটি প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সাইফুর রহমান রাসেলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলার সমন্বয় মো: রিয়াজ উদ্দিন, মো: রাসেল, মো: নাহিদ, মো: মুসলিম, রায়হান উদ্দিন, সমকাল রামগঞ্জ প্রতিনিধি সাংবাদিক জাকির হোসেন সুমন,আমার খবর ২৪ ডটকম সম্পাদক পারভেজ হোসাইন, সাংবাদিক এইচ আর নাহিদ, সাংবাদিক মোসলেউদ্দিন, শাহাদত হোসেন বিপ্লব, ইলিয়াস, মনির হোসেন,সুমন হোসেন, সাফায়েত আহমেদ, দেশ কালান্তর লক্ষ্মীপুর প্রতিনিধি তাছলিমা আক্তার, সাংবাদিক মো: লিটন,সাংবাদিক ইকবাল হোসেন,সাংবাদিক জহিরুল ইসলাম সহ প্রমুখ। 
এই সময় বক্তারা বলেন,হিরামনি আমাদের বোন,আমার বোনকে ধর্ষণ,হত্যা করবে কেন?? । আমরা তৃনমূল পর্যায়ে এই ধর্ষণ ও হত্যার বিরুদ্ধে আন্দোলন চড়িয়ে দিতে চাই এবং আগামী ২৪ ঘন্টার মধ্যে ঘাতকদের গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসি কার্যক্রম করতে হবে।
সভা শেষে হিরামনির মা-বাবাকে দেখতে যান নেতৃবৃন্দ, এসময় হিরা মনির মা বাবা জানান, আমাদের রত্ন হারিয়ে গেছে আমাদের মাঝ থেকে। আমরা এর সুষ্ঠ বিচার প্রত্যাশা করি।এবং আগামিতে যেন আমাদের মেয়ের মতো কেউ ধর্ষিত না হয় তার জন্য যথাযথ ব্যাবস্থা গ্রহনের অনুরোধ জানাচ্ছি।     
লক্ষ্মীপুর  সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল আজিজ বলেন, মেয়ের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে, আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

No comments:

Post a Comment

Pages