জাপান শাখা “সেচ্ছাসেবক দলের” নেতৃত্বে আলোচনায় তরুন নেতা ফরহাদ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, June 3, 2020

জাপান শাখা “সেচ্ছাসেবক দলের” নেতৃত্বে আলোচনায় তরুন নেতা ফরহাদ


জাপান শাখা “সেচ্ছাসেবক দলের” নেতৃত্বে আলোচনায় আছেন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জের কৃতি সন্তান, তরুন নেতা ফরহাদ প্রিন্স চৌধুরী।

সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল এবং বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলীর নির্দেশক্রমে জাপান শাখা সেচ্ছাসেবক দলের জন্য তরুন প্রজন্মের এই নেতা কাজ করে যাচ্ছেন বলে খোঁজ নিয়ে জানা গেছে। 
ফরহাদ প্রিন্স চৌধুরী জাপানে সেচ্ছাসেবক দলকে সুসংগঠিত করতে, জাপান শাখা বিএনপি'র সিনিয়র নেতৃবৃন্দ  এবং সেচ্ছাসেবক দলের সভাপতি হোসেন হায়দার ও দলের নেতাকর্মীদের সাথে সবসময় যোগাযোগ রাখছেন এবং খোঁজখবর নিচ্ছেন বলেও জানা গেছে।

সূত্রে জানা যায়, তরুন এই নেতা ফরহাদ প্রিন্স চৌধুরী রাজধানী ঢাকার নিউ মার্কেট থানা ছাত্রদলের এবং পরে থানা সেচ্ছাসেবক দলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে দলের জন্য রাজপথে ভূমিকা রেখেছেন এবং বিভিন্ন সময়ে সরকার বিরুধী আন্দোলন সংগ্রামেও উপস্থিত ছিলেন সবসময়।

বিএনপি চেয়াপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়ার ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিগত দিনে ততকালিন ঢাকা মহানগর (উত্তর) সেচ্ছাসেবক দলের আহবায়ক, জনাব ইয়াছিন আলীর নেতৃত্বে ধারাবাহিক ভাবে আন্দোলন সংগ্রামে রাজপথে ভূমিকা রেখেছেন, বর্তমানে জাপান সেচ্ছাসেবক দলের আলোচিত নেতা ফরহাদ প্রিন্স চৌধুরী।

ফরহাদ প্রিন্স চৌধুরী বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে, মমতাময়ী মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্নেহ এবং আগামীর রাষ্ট্র নায়ক তারুণ্যের অহংকার জনাব তারেক রহমানের নেতৃত্বে সৈরাচার সরকারের পতন না হওয়া পর্যন্ত দলের জন্য নিরলশ কাজ করে যাবেন।

No comments:

Post a Comment

Pages