মহেশখালীর শাপলাপুর-জনতা বাজার- গোরকঘাটা সড়কের ব্রীজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, June 17, 2020

মহেশখালীর শাপলাপুর-জনতা বাজার- গোরকঘাটা সড়কের ব্রীজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

মহেশখালী উপজেলার শাপলাপুর জনতা বাজার সড়কে প্রবল বৃষ্টির বর্ষণে ব্রীজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছে। ১৭ই জুন সকাল ১০টায় উত্তর দিক থেকে দক্ষিন প্রান্তে আসা একটি মাহিন্দ্রা গাড়ী ব্রীজের উপর উঠলে  ব্রীজের ছাদ ধসে পড়ে গাড়িটি নিচে পড়ে যায় । গাড়িটিতে ৭/৮জন যাত্রী ছিল। পাশের দোকানে বসে থাকা লোকজন দ্রুত এগিয়ে এসে গাড়ীটি উদ্ধার করে। কোন যাত্রী হতাহত হয়নি। 

গোরকঘাটা টু শাপলাপুর জনতা বাজার সড়কের গাড়ী চলাচল বন্ধ রয়েছে। পাহাড়ী ঢলের পানি পশ্চিম দিকের খাল বেয়ে পূর্ব প্রান্তে স্রোতে বেগ প্রবল হওয়ায় ব্রীজটি ভেঙ্গে পড়ে।একদিনের বর্ষার বৃষ্টিতে জনজীবনে চলাচলে বাধা, একটানা কয়েক দিনের বৃষ্টি হলে এই সড়কে আরো কয়েকটি ব্রীজ ভেঙ্গে ধসে পড়তে পারে। ওয়াল ব্যাংকের অর্থায়নে এই সড়কে ১২টি ব্রীজ নতুন তৈরী করার প্রক্রিয়াধীন রয়েছে বলে মহেশখালী এলজিইডি অফিস সুত্রে জানাযায়। 

সড়কে গাড়ী চলাচল ও যোগাযোগ বিচ্ছিন্ন বিষয়ে জানতে চাইলে মহেশখালী উপজেলা প্রকৌশলী সবুজ কুমার দে জানান, বৃষ্টিতে ব্রীজটি ভেঙ্গে যাওয়ার সংবাদ পাওয়ার পর অফিসের লোকজন পরিদর্শন করে তদন্ত করা হয়েছে। বৃষ্টি একটু  কমলেই দ্রত সংস্কার করে গাড়ী চলাচলের পরিবেশ সৃষ্টি করা হবে। 

স্থানীয় ইউপি সদস্য ছলিম উল্লাহ বলেন, বৃষ্টিতে ৩ ও ৪নং ওয়ার্ডের সীমান্তের ব্রীজটি ভেঙ্গে যাওয়ায় জন দূর্ভোগ বেড়েছে। ব্রীজটি দ্রুত সংস্কারের জন্য উপজেলা প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি।

No comments:

Post a Comment

Pages