বড় মহেশখালীতে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন চেয়ারম্যান বাবুল - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, June 21, 2020

বড় মহেশখালীতে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন চেয়ারম্যান বাবুল

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

সাম্প্রতিক বিশ্ব ব্যাপী মহামারি করোনার এই সংকটময় মুহুর্তে মাননীয় প্রধানমন্ত্রীর পাঠানো সহায়তাগুলো মাননীয় সংসদ সদস্য (কক্সবাজার-২) আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের হাত ধরে বন্টন ব্যবস্থা সঠিকভাবে বিতরণ অব্যাহত রেখেছেন, মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল।
           
বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের গ্রাম অাদালত সহকারী ইনামুল হকের সূত্রে জানা যায়, ২২ জুন (সোমবার) বড় মহেশখালী ইউনিয়ন পরিষদে, সমাজিক দূরত্ব বজায় রেখে স্ব্যাস্থ্যবিধি মেনে, বিশ্ব খাদ্য কর্মসূচী কোভিড-১৯ কালীন জরুরী সহায়তা কার্যক্রম স্থানীয় হতদরিদ্র জনগনের মাঝে বিশেষ সহায়তা প্রদান করা হয়। এতে ০৯ নং ওয়ার্ডের ২৫৯ জন কার্ডদারীদের নিয়ে ৯ম দিনের মতো ৩০ কেজি চাল বিতরণ করা হয়। WFP কতৃক খাদ্য ও অর্থ বিতরণ কার্যক্রম ৪র্থ ধাপ পর্যন্ত অব্যাহত থাকবে। ৪র্থ ধাপ পর্যন্ত মোট ৪৫০০/-টাকা ও ৬০ কেজি চাল বিতরণ করা হবে। বড় মহেশখালীতে সর্ব মোট ২৪৮৩ জন লিস্টভুক্ত কার্ডদারী এই সুবিধা পাবেন।

বিতরণকালে উপস্থিত ছিলেনঃ আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল চেয়ারম্যান বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ, WFP ও RIC সংস্থার কর্মকর্তা-কর্মচারী, ইউপি সদস্য, ইউপি তথ্যসেবা, গ্রাম পুলিশ, আনসার সদস্যরা। আর্থিক সহযোগিতায় ছিলেনঃ WFP সহযোগী সংস্থায়- RIC

এসময় উপস্থিত সকলকে চেয়ারম্যান সাহেব সতর্ক বলেনঃ আসুন সবাই স্বাস্থ্যবিধি মেনে চলতে শিখি নিজে বাঁচি অন্যকে বাঁচতে সহায়তা করি। এবং সবাইকে দুরত্ব বজায় রেখে হাত ধৌত করে মুখে মাক্স পরিধান করে সহায়তা নেওয়ার অনুরোধ করেন।

No comments:

Post a Comment

Pages