রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই কি, এলাকাবাসীর দাবী ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, June 21, 2020

রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই কি, এলাকাবাসীর দাবী ||amarkhobor24

নিম্মে চিত্রে উল্লেখিত রাস্তাটি কমলনগরের অন্তর্গত মাষ্টার বাজার হয়ে লক্ষীপুর সদরের সাথে মিলিত হয়েছে।(উক্ত রাস্তাটি চরলরেঞ্চ ইউনিয়ন ও মার্টিন ইউনিয়নের মধ্যবর্তীতে অবস্থিত) রাস্তাটি কমলনগর ও লক্ষীপুর সদরের জনগণের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ! প্রতিদিন প্রায় হাজার হাজার মানুষ ও শত শত যানবাহন এবং মালবাহী গাড়ি চলাচল করছে। বর্তমানে রাস্তাটির অত্যান্ত বেহাল দশা।
সম্পূর্ণ ভাবে মানুষের চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। কিন্তু অত্যান্ত দুঃখ ও পরিতাপের বিষয় হচ্ছে দীর্ঘদিন ধরে অনেক চেষ্টা করেও জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষণ করতে আমরা সক্ষম হয়নি।তাই রাস্তাটি কখনও সরকারি ভাবে সংস্কার হয়নি! এলাকাবাসী বিগত কয়েক বছরে একাধিক বার নিজেদের অর্থয়ানে কিছুটা সংস্কার করে চলার উপযোগী করলেও বর্তমানে এলাকাবাসীর পক্ষে সংস্কারের ব্যায়ভার বহন করা সম্ভব নয়।

তাই আমরা এলাকাবাসী উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করছি যে যথাযথ পদক্ষেপ গ্রহণ করার মাধ্যমে রাস্তাটি সংস্কার করে চলাচলের উপযোগী করে দিবেন। বিশেষ করে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মেজবাহ উদ্দীন আহমেদ বাপ্পী ও চরলরেঞ্চ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান উল্লাহ হিরন ও চর মার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ ইউছুপ আলী মিয়া ভাই এর দৃষ্টি আকর্ষণ করছি। আশাকরি আপনাদের সার্বিক সহযোগিতা ও যাথাযথ পদক্ষেপে রাস্তাটি দ্রুত সংস্কার হবে! ইনশাআল্লাহ।

এলাকাবাসীর পক্ষে!!
জনাব মাষ্টার আব্দুস সহিদ
বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক!

No comments:

Post a Comment

Pages