লক্ষ্মীপুরে এসএসসি ৯৯ বন্ধুদের নিয়ে গঠিত হলো "SSC 99 LAKSHMIPUR ফ্রেন্ডস গ্রুপ" - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, May 28, 2020

লক্ষ্মীপুরে এসএসসি ৯৯ বন্ধুদের নিয়ে গঠিত হলো "SSC 99 LAKSHMIPUR ফ্রেন্ডস গ্রুপ"

গাজী আল মামুন: "নারকেল সুপারি আর ধানে ভরপুর আমাদের আবাসভূমি প্রিয় লক্ষ্মীপুর" কবি তাঁর কাব্যে অসাধারণভাবে ফুটিয়ে তুলেছেন এই জেলাকে।  বাংলাদেশের স্বনামধন্য জেলা লক্ষীপুর। এই জেলার আছে শত বছরের ঐতিহ্য। আর সেই ঐতিহ্যকে ধারণ করে লক্ষ্মীপুর জেলাকে বিশ্ববাসীর কাছে তুলে ধরতে গঠিত হয়েছে। "SSC 99 LAKSHMIPUR ফ্রেন্ডস গ্রুপ"
লক্ষ্মীপুর জেলার আওতাধীন ১৯৯৯ সালের এসএসসি পরীক্ষার্থী বন্ধুদের কে নিয়ে বিগত তিন মাস আগে যাত্রা শুরু করে এই গ্রুপটি। হাটি হাটি পা পা করে গ্রুপটি এগিয়ে চলেছে আপন মহিমায়। ইতিমধ্যে প্রায় দু শতাধিক বন্ধু যুক্ত হয়েছে এই গ্রুপে। আর্থসামাজিক মানবতার কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে গ্রুপটি গঠন করা হয় বলে জানিয়েছেন উক্ত গ্রুপের এডমিনগন। 

এছাড়াও লক্ষ্মীপুর জেলার সকল এসএসসি বন্ধুদেরকে একই প্লাটফর্মে নিয়ে আসার জন্য, একে অন্যের কাঁধে কাঁধ মিলিয়ে আর্তমানবতার সেবায় এগিয়ে যাবে সেই লক্ষ্য ও উদ্দেশ্য কে সামনে রেখে গ্রুপটির জন্ম হয়।

লক্ষ্মীপুর জেলা জুড়ে ১৯৯৯ সালে হাজার হাজার বন্ধু এসএসসি পরীক্ষা দিয়েছিলেন। এদের কেউ না কেউ রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত রয়েছে। কিন্তু সম্পূর্ণ অরাজনৈতিক আর্ত-মানবতার সেবায় যদি ৯৯ সালের সকল পরীক্ষার্থী বন্ধুরা এক হয়ে, একই প্লাটফর্মে কাজ করা যায় হয়তো সেটা সারা বাংলাদেশের জন্য একটা রোল মডেল হয়ে থাকবে।

সেই উদ্দেশ্যকে সামনে রেখে আহ্বান করা হচ্ছে উক্ত জেলার প্রত্যেকটি থানার ৯৯ সালের এসএসসি পরীক্ষার্থী বন্ধুদেরকে এই গ্রুপে যুক্ত হওয়ার জন্য। এডমিনগন আশ্বস্ত করেছেন এই গ্রুপে কোন ধরনের রাজনৈতিক কর্মকান্ড চালানো হবে না। তারা বলেন ৯৯ সালে হাজার হাজার বন্ধু এসএসসি পরীক্ষা দিয়েছে কিন্তু ব্যক্তিগতভাবে কারো সাথে কারো যোগাযোগ বা বন্ধুত্ব নাই। তাই আমাদের উদ্দেশ্য আগে একে অপরের সাথে বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ হওয়া। তারপরে প্রিয় লক্ষ্মীপুর জেলাকে বিশ্ববাসীর কাছে তুলে ধরার জন্য আমরা সকলে মিলে সেই প্রচেষ্টা করব। এবং আর্তমানবতার সেবায় আমরা এগিয়ে আসবো। 

গ্রুপে যুক্ত হতে নিচের লিংকে ক্লিক করুন.....
https://www.facebook.com/groups/186025739126564/?ref=share

No comments:

Post a Comment

Pages