জনসাধারণকে কালারমারছড়ার চেয়ারম্যান তারেক শরীফের অনুরোধ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, May 29, 2020

জনসাধারণকে কালারমারছড়ার চেয়ারম্যান তারেক শরীফের অনুরোধ

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

২৯ মে (শুক্রবার) মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ তার ফেসবুক স্টাটাসে এই অনুরোধ করেন। 

গত ২৪ ঘন্টায় শনাক্ত ২৫২৩ মৃত্যু ২৩

একটু সময় নিয়ে পড়ুন...

আমার এলাকাবাসী, আত্বীয়-স্বজন বন্ধু-বান্ধবের প্রতি আমার অনুরোধ এই মুহুর্তে টিভিতে সংবাদে যতটুকু খারাপ দেখা যাচ্ছে বাস্তবতা তার চেয়েও ভয়াবহ!

১. একান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না।  বের হলেও ভাল মানের কমপক্ষে ২টি মাস্ক পড়ে বের হবেন। মাস্ক খুলে পকেটে রাখবেন না। একবার মাস্ক খুলে ফেললে পরবর্তী তে সেই মাস্ক জীবানুমুক্ত না করে ব্যবহার করবেন না। ঘরে প্রবেশের পূর্বে অবশ্যই গোসল করে জামা কাপড় ধুয়ে ঘরে ঢুকবেন।

২. জ্বর, সর্দি, শরীর ব্যাথা, গলা ব্যাথা যে কোন একটি লক্ষণ থাকলেও নিজেকে আলাদা করে ফেলুন পরিবারের সবার থেকে। সম্ভব হলে নিকটস্থ উপজেলা হাসপাতালে যোগাযোগ করে করোনার পরীক্ষা করে নিশ্চিত হয়ে নিন। মনে রাখবেন জ্বর হয়ে ভাল হয়ে গেছে মানে এই না যে এটা করোনা ছিল না। অনেকে করোনা আক্রান্ত হয়ে সুস্থ্য হয়ে গেছেন মনের অজান্তেই এবং অনেকে করোনা আক্রান্ত হয়ে মারা গেছে যা কারো নজরেই আসে নাই। (মানুষ আপন রোগ কখনোই আপন নয়) প্রত্যেকে নিজ নিজ আপন জনকে সচেতন করতে কথা গুলো পৌছে দিন।

৩. ঘর থেকে বের হলে যার সাথেই দেখা বা কথা বলবেন তাকে করোনা ভাইরাসের সংক্রমণ রোগী মনে করে দুরত্ব বজায় রেখে কথা বলবেন।

আল্লাহ সবাইকে হেফাজ করুন আমিন...

No comments:

Post a Comment

Pages