খুলনা মেডিকেলে আরও দুই নারীর করোনা শনাক্ত ||আমার খবর - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, May 10, 2020

খুলনা মেডিকেলে আরও দুই নারীর করোনা শনাক্ত ||আমার খবর

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনা মেডিকেল কলেজের আরটি পিসিআর মেশিনে আরও দুইজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্ত হওয়া দুজনই নারী। একজনের বাড়ি খুলনার দিঘলিয়ায়, অপরজনের বাসা বাগেরহাটের কচুয়া উপজেলায়।
আজ রবিবার (১০ মে) রাতে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর এ তথ্য নিশ্চিত করেছেন খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ।
তিনি জানান, আজ রবিবার খুমেকের পিসিআর ল্যাবে ১৭২ জনের নমুনা পরীক্ষা করা হ‌য়ে‌ছে। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিলো ৬৯টি।এদের মধ্যে দুইজনের রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে একজন (৩১) দিঘলিয়া উপজেলার সেনহাটী এলাকার বাসিন্দা। আরেকজন বাগেরহাটের কচুয়া উপজেলার বাসিন্দা। তার নমুনা সংগ্রহ করে খুলনায় পাঠানো হয়েছিল।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ও করোনা ইউনিটের মুখপাত্র ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, দিঘলিয়া উপজেলায় আক্রান্ত হওয়া ওই নারী সম্প্রতি ঢাকা থেকে খুলনা এসেছেন। রবিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারে এসে তিনি নমুনা দেন। পরীক্ষার পর তার করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি নিজ বাসাতেই রয়েছেন।
তিনি আরও জানান, রবিবার ভোরে খুমেক হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া নগরীর টুটপাড়া এলাকার বাসিন্দা খাদিজা বেগম এর নমুনা পরীক্ষার পর রিপোর্ট নেগেটিভ এসেছে।

No comments:

Post a Comment

Pages