রামগঞ্জে "সুরক্ষা কর্মসূচি" নিয়ে মরিয়ম ফাউন্ডেশন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, May 17, 2020

রামগঞ্জে "সুরক্ষা কর্মসূচি" নিয়ে মরিয়ম ফাউন্ডেশন

গাজী মামুনঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে মরিয়ম ফাউন্ডেশনের সুরক্ষা কূমসূচীর আওতায় মহামারী করোনা ভাইরাসের কারনে দেশের এ উদ্ভূত পরিস্থিতিতে ঝুঁকি নিয়ে দায়িত্ব পালনে  উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, থানা প্রশাসন ও সাংবাদিকদের মাঝে ২শত জনকে  পিপিএ, মাক্স, হান্ড স্যানিটাইজার, হাত ও পায়ের গ্লাভসসহ সুরক্ষাসামগ্রী বিতরন করেন। 
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মদিনা ফার্মাসিক্যাল কোম্পানী চেয়ারম্যান জাকির হোসেন পাটোয়ারীর অর্থায়নে আজ সকাল ১১টায়
রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ গুনময় পোদ্দার নিকট হাসপাতালে  ডাক্তার, নার্স, ষ্টাপদের জন্য ৫৮টি, একই সময় পরিবার পরিকল্পনা অফিসের ষ্টাপদের জন্য ১৪টি ,  ১১টায় রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ অানোয়ার হোসেনের নিকট ৬৪টি ও দুপুর ১২টায় সাংবাদিক নেতা অাবুছায়েদ মোহনের নিকট রামগঞ্জ উপজেলা বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিকদের জন্য ৪০টি সুরক্ষা সামগ্রী প্যাকেট তুলে দেন এবং আগামীকাল রামগঞ্জ উপজেলা প্রশাসনের জন্য নির্বাহী কর্মকর্তার নিকট ২০টি সুরক্ষা  প্যাকেট প্রদান করা হবে। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাবেক স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মামুনুর ইসলাম, ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্য মোঃ ইউছুপ, রামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্য সোহেল রানা, হালিম খান লিটন, মোরশেদ পাটোয়ারী, মনির হোসেন প্রমূখ।

উল্লেখ্যঃ মরিয়ম ফাউন্ডেশনের হাসি মুখ কর্মসূচীর আওতায় করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া পরিবারগুলিসহ ১৬শত গরীব অসহায় পরিবারের মাঝে  চাল,ডাল, তৈল, আলু, লবন, চিনিসহ ২২কেজি করে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।
(মরিয়ম ফাউন্ডেশনের পক্ষ থেকে  ব্রিফিং করছেন। রামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্য সোহেল রানা।)

No comments:

Post a Comment

Pages