করোনা মহামারীতে শাহাদাত হোসেন সেলিমের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, May 15, 2020

করোনা মহামারীতে শাহাদাত হোসেন সেলিমের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের সরাসরি নির্দেশে। লিবারেল ডেমোক্রেটিক পার্টির এলডিপির মহাসচিব জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব ও ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা জনাব শাহাদাত হোসেন সেলিম তার নির্বাচনী এলাকা লক্ষ্মীপুর ০১ রামগঞ্জে ধারাবাহিকভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।
উপজেলায় ২৫০০  অসচ্ছল কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের অংশ হিসাবে আজ আরও দু'টি ইউনিয়নে (নোয়াগাঁ ও ভাটরা) ত্রানের প্যাকেট হাতে তুলে দেন বিএনপি'র সাবেক ও বর্তমান অঙ্গসংগঠনের নেতাকর্মীদের হাতে। 

জনাব শাহাদাত হোসেন সেলিম ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণে তাকে বিএনপি'র অঙ্গ সগঠনের যে সকল নেতাকর্মী
 শারীরিক শ্রম দিয়ে সহযোগিতা করেছেন তিনি তাদেরকে আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তিনি বলেন যাদেরকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে তাদের তালিকা আমি করি নাই। স্থানীয়ভাবে করা হয়েছে এর সাথে আমার সামান্যতম সম্পৃক্ততা নাই। আমার সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে এই ক্ষুদ্র প্রয়াস চালিয়ে যাচ্ছি অব্যাহত থাকবে। 

জনাব সেলিম আরো বলেন। বিএনপি'র নেতাকর্মীদের প্রতি তিনি অনুরোধ করেছেন যেন কোনোভাবেই ত্রান গ্রহীতার ছবি তোলা না হয়। এ দুর্যোগকালীন মুহূর্তে অনেক মধ্যবিত্ত পরিবারের সদস্যরাও ত্রাণ সামগ্রী গ্রহণ করতে বাধ্য হচ্ছে। তাই আমার অনুরোধ তাদের ছবি তুলে সামাজিকভাবে যেন হেয় প্রতিপন্ন না হয় সে ব্যাপারে নেতাকর্মীরা সজাগ থাকবেন।
এছাড়াও জনাব সেলিম বলেন মামলায় হামলায় জর্জরিত বিএনপি নেতাকর্মীদের পাশে ক্ষুদ্র সামর্থ্য নিয়ে থাকার অঙ্গীকার করছি। তিনি আরো বলেন রাজনীতিতে প্রতিপক্ষের সমালোচনা থাকবে তবে অনুরোধ রইলো সমালোচনা যেন বস্তুনিষ্ঠ হয়। ইনশাল্লাহ আমি আমার কাজের মাধ্যমে ও ভালোবাসা দিয়ে সব ধরনের প্রতিকূলতা ও সমালোচনা জয় করব বলে তিনি অঙ্গীকার করেন।

No comments:

Post a Comment

Pages