চুনারুঘাট ইউএনও'র সাথে স্বেচ্ছাসেবক টিমের সাক্ষাৎ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Saturday, May 2, 2020

চুনারুঘাট ইউএনও'র সাথে স্বেচ্ছাসেবক টিমের সাক্ষাৎ


নিজস্ব প্রতিবেদক: সারা বিশ্বে প্রতিদিন বেড়ে চলছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। বাংলাদেশও তার ব্যতিক্রম নয়। বাংলাদেশের করোনা পরিস্থিতি মোকাবিলা করার লক্ষ্যে "করোনা প্রতিরোধ হবিগঞ্জ জেলা সেচ্ছাসেবী টিম" কাজ করছে। জনসচেতনতা গঠন, ই-মেডিকেল সাপোর্ট, ভার্চুয়াল লিগাল সাপোর্ট, লাশ দাফন টিম গঠন সহ অসহায় মানুষের ত্রান-সাহায্য নিশ্চিত করা এই টিমের লক্ষ্য।

উক্ত টিমের আহ্বায়ক ব্যারিস্টার রুহুল আমিন মোল্লা (মিহন)-এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার প্রত্যেক উপজেলা ও ইউনিয়নে কাজ করছে এই টিম।

হবিগঞ্জ জেলা প্রশাসক-এর পাশাপাশি প্রতি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার এর সাথে এক হয়ে কাজ করছে এই টিম।

সেই ধারাবাহিকতা বজায় রাখতে চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার এর সাথে সাক্ষাৎ করতে যান এই টিমের চুনারুঘাট উপজেলা সেচ্ছাসেবী প্রতিনিধি নাকিব চৌধুরী সহ সকল ইউনিয়ন প্রতিনিধিরা।

 উপজেলা নির্বাহী অফিসার সত্যজিৎ রায় দাশ সামাজিক দুরত্ব বজায় রেখে সাক্ষাতকালে বলেন, এই টিমের পাশে তার সার্বিক সহযোগিতা থাকবে। এবং তিনি উপজেলার দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসারের সাথে পরিচয় করিয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন, তানভীর আফসাল বাপ্পি,  লুৎফুর তালুকদার, সাইফুল ইসলাম, অমি তালুকদার, আরিফ ভুঁইয়া, তোফাজ্জল, ফাহিম চৌধুরী, রাজন খন্দকার, ফরিদ আহমদ জুয়েলসহ টিমের অন্যান্য নেতৃবৃন্দ।

No comments:

Post a Comment

Pages