খুলনার ল্যাবে মঙ্গলবার সাংবাদিকসহ ৭ জনের করোনা শনাক্ত ||আমার খবর - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, May 19, 2020

খুলনার ল্যাবে মঙ্গলবার সাংবাদিকসহ ৭ জনের করোনা শনাক্ত ||আমার খবর

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনা মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ঝিনাইদহের একজন সাংবাদিকসহ আরও ৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে তিনজন খুলনার, ঝিনাইদহের একজন ও নড়াইলের তিনজন। 
আজ মঙ্গলবার (১৯ মে) রাতে তাদের নমুনা পরীক্ষার পর এ তথ্য নিশ্চিত করেছেন খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ।

তিনি জানান, আজ মঙ্গলবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে মোট ১৮৯ জনের নমুনা পরীক্ষা করা হ‌য়ে‌ছে। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিলো ৩২টি। এদের মধ্যে মধ্যে ৭ জনের নমুনা পরীক্ষার পর রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে তিনজন খুলনা জেলার বাসিন্দা। একজন ঝিনাইদহের ও বাকি তিনজন নড়াইল জেলার।

তিনি আরও জানান, শনাক্তদের মধ্যে একজন ঝিনাইদহ জেলার সাংবাদিক (৪৪) রয়েছেন।
খুলনায় আক্রান্ত তিনজন হলেন- মেডিকেল কলেজ এলাকার ডাক্তার কলোনীর ৪৪ বছরের এক ব্যক্তি, তিনি ঢাকা থেকে এসেছেন। বটিয়াঘাটার হাটবাটি ফুলবাড়ি এলাকার ২৪ বছরের যুবক, তিনি গার্মেন্টস কর্মী, নায়ায়ণগঞ্জ থেকে এসেছেন। দাকোপের আমতলী গ্রামের ২২ বছরের যুবক। তিনিও গার্মেন্টস কর্মী নারায়ণগঞ্জ থেকে এসেছেন। এই নিয়ে খুলনা আক্রান্তের সংখ্যা ২৯, সুস্থ্য হয়েছেন ১২ জন, মৃত ২ জন। নড়াইলের আক্রান্তদের মধ্যে রয়েছেন- লোহাগড়ার ৫ বছরের শিশু ও ৩০ বছরের নারী, বাশগ্রামের ২০ বছরের যুবক।

No comments:

Post a Comment

Pages