এমপি মিলাদ গাজী ও ইউএনও'র সাথে স্বেচ্ছাসেবক টিমের মতবিনিময় - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, May 4, 2020

এমপি মিলাদ গাজী ও ইউএনও'র সাথে স্বেচ্ছাসেবক টিমের মতবিনিময়



নিজস্ব প্রতিবেদক: গত (৩-মে রবিবার) দুপুর ১২টায় বাহুবল উপজেলা কমপ্লেক্সে হবিগঞ্জ-১ আসনের মাননীয় সংসদ সদস্য গাজী মোঃ শাহ নেওয়াজ (মিলাদগাজী) ও উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদারের সাথে হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধের স্বেচ্ছাসেবক টিমের স্বেচ্ছাসেবকবৃন্দরা মতবিনিময় করেন।

মতবিনিময়কালে উক্ত টিমের আহবায়ক ব্যারিস্টার রুহুল আমিন মোল্লা (মিহন) অবিহিত করেন অন্যন্য উপজেলার ন্যায় বাহুবলেও আমাদের উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড, গ্রাম,পাড়া ও মহল্লায় ভার্চুয়ালি জন সচেতনতা  সৃষ্টি টেলি ম্যাডিকেশন সার্ভিস, সোসাল মিডিয়া /মোবাইলে আইন গত সহায়তা , লাশদাফন , কবর খনন , জানাজায় অংশগ্রহন এবং তৃণমূল থেকে গরিব অসহায় প্রতিবন্ধী, বিধবা, দিন মজুর, দুস্থ-অসহায়দের তালিকা তৈরি করে জেলা প্রসাশকের নিকট হস্তান্তর এবং করোনা ভাইরাস প্রতিরোধ কেন্দ্রিক সময়োপযোগী  সকল সেচ্ছাসেবকমূলক কাজ অব্যাহত রাখবে।

সংসদ সদস্য মিলাদগাজী স্বেচ্ছাসেবক টিমকে ধন্যবাদ জানান সময়োপযোগী এ-ধরনের একটি সেবা মুলক কার্যক্রম পরিচালনা করার জন্য এবং তাঁর পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রকাশ করেন।

করোনা প্রাদুর্ভাবরোধে স্বেচ্ছাসেবকগণ আন্তরিকতার সাথে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসার স্বেচ্ছাসেবক টিমের প্রশংসা করেন এবং পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কার্যক্রমগুলো অব্যাহত রাখার জন্য অনুরোধ করেন। এসময় উপজেলা প্রশাসন থেকে হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিমের বাহুবল শাখার নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন ।

এসময় উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ইয়াকুত মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ইনচার্জ বাবুল কুমার দাস, উপজেলা আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুঠি, উপজেলা আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, উপজেলা তরুণলীগের সাধারণ সম্পাদক আয়াত আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

স্বেচ্ছাসেবী টিমের পক্ষে উপস্থিত ছিলেন, বাহুবল উপজেলা প্রতিনিধি মোঃ মনসুর আহমেদ আখনজী। ১নং স্নানঘাট ইউনিয়ন প্রতিনিধি আব্দুস সামাদ, ২নং পুটিজুরী ইউনিয়ন প্রতিনিধি রমজান আলী, ৩নং সাতকাপন  ইউনিয়ন প্রতিনিধি ফয়জুল ইসলাম সোয়েব, ৪নং বাহুবল সদর ইউনিয়ন প্রতিনিধি জামাল চৌধুরী জয়, ৫নং লামাতাসী ইউনিয়ন প্রতিনিধি সাইফুল ইসলাম, ৬নং মীরপুর ইউনিয়ন প্রতিনিধি তারেখ আহমেদ, ৭নং ভাদেশ্বর ইউনিয়ন প্রতিনিধি কাজী ইমদাদুল হক টিপু, রুবেল আহমেদ প্রমুখ।

No comments:

Post a Comment

Pages