সৌদি আরবে পুনরায় প্রবেশের ভিসার মেয়াদ বাড়ানোর সময় শেষ হয়ে গেছে - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Saturday, May 30, 2020

সৌদি আরবে পুনরায় প্রবেশের ভিসার মেয়াদ বাড়ানোর সময় শেষ হয়ে গেছে

গাজী আল মামুন সৌদি আরব প্রতিনিধিঃ
সৌদি আরবের পাসপোর্ট অফিস (জাওয়াজাত) এক টুইট বার্তায় জানিয়েছেন দেশটিতে চাকরিরত প্রবাসীদের এক্সিট রিএন্টি ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে। যে সকল প্রবাসীরা ছুটিতে আছেন করোনা মহামারী কারণে দেশটিতে ফেরত আসতে পারেন নাই, তাদের ভিসার মেয়াদ তিন মাস বাড়ানো হয়েছিল। তিন মাসের সময়সীমা পূর্ণ হওয়ায়, নতুন করে আবার বাড়ানো হবে কিনা এক প্রশ্নের জবাবে পাসপোর্ট অথরিটি জানিয়েছে, করোনা মহামারীর শেষ হলে সেই বিষয়ে সরকারি চ্যানেলে ঘোষণা করা হবে।
যেসকল সৌদি প্রবাসী করোনা প্রাদুর্ভাবের আগে দেশে গিয়েছিলেন ছুটিতে কিন্তু আসতে পারেন নাই, আন্তর্জাতিক সবগুলো ফ্লাইট বন্ধ থাকায়। তাদের চিন্তার কোন কারন নাই সৌদি সরকার এখনো পর্যন্ত তাহারা যেন পুনরায় দেশটিতে প্রবেশ করতে পারে সেই বিষয় এই মহামারী করোনাভাইরাস শেষ হলে ঘোষণা করবেন বলে জানিয়েছেন।

এছাড়াও যে সকল বাংলাদেশি সৌদি আরবে প্রবেশ করার জন্য ভিসা নিয়েছেন। এবং তাদের পাসপোর্টে স্টাম্পিং হয়েছে। আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় দেশটিতে প্রবেশ করতে পারেন নাই। তাদের ব্যাপারেও সৌদি পাসপোর্ট অথরিটি (জাওয়াজাত) জানিয়েছে যে কোম্পানি অথবা কপিল ভিসা দিয়েছিলেন কর্মি আনার জন্য। তারা চাইলে সবকিছু স্বাভাবিক হলে নিয়ে আসতে পারবেন এবং ইচ্ছা করলে ঐসকল ভিসা ক্যানসেল করতে পারবে এবং তাদের ভিসা ফি ফেরত দেওয়া হবে।

No comments:

Post a Comment

Pages