পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে সকলকে ঘরে থাকার আহবান ওসি আনোয়ারের ||আমার খবর - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, May 19, 2020

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে সকলকে ঘরে থাকার আহবান ওসি আনোয়ারের ||আমার খবর

আসসালামু আলাইকুম ওয়াহমাতুল্লা। সম্মানিত রামগঞ্জ বাসী, সবাইকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা।আপনারা সবাই নিশ্চয়ই অবগত আছেন যে, গত ০১লা মার্চ হইতে দেশে মহামারি করোনা ভাইরাসে আক্রান্তের খবর পাওয়া যায়। আমাদের রামগঞ্জে এই পর্যন্ত ৩১৩জন লোকের করোনা ভাইরাস পরীক্ষা করা হইয়াছে। তম্মধ্যে   ২২ জনের রিপোর্ট পজেটিভ আসে। বাকী ২৯১জনের রিপোর্ট নেগেটিভ আসে। এর মধ্যে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও অন্যান্য স্টাফরাও রয়েছেন। সংক্রমিত প্রতিটা ব্যক্তির বাড়ীসহ আশপাশের বাড়ীঘর উপজেলা নির্বাহী অফিসার ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার নির্দেশনা মোতাবেক লক ডাউন করে স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে পাহারা দেওয়ার ব্যবস্থা করা হইয়াছে।
ইদানিং একটা বিষয় লক্ষ্য করা যাচ্ছে যে, করোনা উপসর্গ দেখা দেওয়ার পর নমুনা পরীক্ষা পূর্বক সেম্পল নেওয়ার পর রিপোর্ট আসার আগ পর্যন্ত যে যার মতো চলাফেরা করতেছেন। অনেকে ব্যবসাও চালিয়ে যাচ্ছেন এবং পরিবার ও বন্ধু বান্ধবের সাথে অবাধে চলাফেরা করতেছেন। পরবর্তীতে ৫/৭ দিন পর আপনার রিপোর্ট পজেটিভ আসলে দেখা যায় যে, আপনার সংস্পর্শে আসা ব্যাক্তিগনও ততক্ষনে সংক্রমিত হয়ে গেছে। এরাও কারো ভাই বাবা কিংবা আত্মীয় স্বজন। তাই আমি সবার কাছে বিনীত অনুরোধ করব যারা করোনা পরীক্ষা করতে দিবেন বা দিচ্ছেন আপনারা আপনাদের রিপোর্ট না আসা পর্যন্ত যার যার ঘরে আইসলোশনে থাকার জন্য বিনীতভাবে অনুরোধ করছি। 

আমি আবার বলছি  যারা করোনা পরীক্ষা করতে দিবেন বা দিচ্ছেন আপনারা আপনাদের রিপোর্ট না আসা পর্যন্ত যার যার ঘরে আইসলোশনে থাকার জন্য বিনীতভাবে অনুরোধ করছি। আপনার একটু অসচেতনতার কিংবা অবহেলা কারনে আপনার পরিবার কিংবা সমাজকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছেন। আসুন আমরা সচেতন হই। ঘরে থাকি নিরাপদে থাকি। 

আর আসন্ন ঈদ উল ফিতরের নামাজ সরকারী নির্দেশনা যথাযথ পালন পূর্বক মসজিদে নামাজ আদায় করবেন। কেউ ঈদগাহে বা খোলা মাঠে নামাজ পড়বেন না। প্রয়োজনে মসজিদে একাধিক বার জামাত করা যেতে পারে।

এক থানার লোক অন্য থানায় প্রয়োজন ব্যতিরেকে প্রবেশ করবেন না। এই সময় অন্য জায়গায় বসবাসরত লোকজনদেরকে না আসার জন্য নিরুৎসাহিত করা হইল। সম্মানিত চেয়ারম্যান, মেম্বার ও গন্যমান্যদেরকে বিষয়টি নিশ্চিত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হইল।

সবাই ঘরে থাকুন, সুরক্ষিত থাকুন, 
সুস্থ্য থাকুন, ভালো থাকুন, এইকামনায়- 
মোহাম্মদ আনোয়ার হোসেন
 অফিসার ইনচার্জ
রামগঞ্জ থানা, লক্ষ্মীপুর।

No comments:

Post a Comment

Pages