রূপসায় ইউপি চেয়ারম্যান ইসহাক সরদারের ব্যাক্তিগত ত্রাণ ও ঈদ উপহার বিতরণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, May 11, 2020

রূপসায় ইউপি চেয়ারম্যান ইসহাক সরদারের ব্যাক্তিগত ত্রাণ ও ঈদ উপহার বিতরণ

এফ এম বুরহান, রূপসা প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে চলমান খাদ্য সহায়তা  কর্মসূচির অংশ হিসেবে রূপসা উপজেলার ২নং শ্রীফলতলা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইসহাক সরদার এর ব্যক্তিগত উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠান হয় । এ সময় প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা  নাসরিন আক্তার দু:স্থদের মাঝে ত্রাণ বিতরণ করে অনুষ্ঠান উদ্বোধন করেন।

চেয়ারম্যান ইসহাক সরদার এর ম্যানেজার আলম সরদার জানান , ২০০ অসহায় পরিবারের  মাঝে ত্রাণ বিতরণ এর জন্য  চাল, সেমাই এবং চিনি প্যাকেট করা হয়েছে , উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে কিছু পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে আনুষ্ঠানিক ভাবে  ত্রাণ দেওয়ার কার্যক্রম শুরু হয় । 
জনসমাবেশ এর কারণে করোনা ছড়িয়ে পড়তে পারে মন্তব্য করে চেয়ারম্যান এর নির্দেশে পরে মানুষের বাড়ি বাড়ি গিয়ে বাকি সব ত্রাণ বিতরণ করা হচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন ইউপি  ইউনিয়ন আওয়ামীলীগের সা: সম্পাদক সরদার মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা সরদার মনিরুজ্জামান, আলম সরদার,  ইউপি সদস্য আমিনুল ইসলাম সাগর, ফরহাদ হোসেন, মোকছেদ আলী মল্লিক, শামসুল হক লালা, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আ: সালাম মিনা, ৯ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন সহ আরো উপস্থিত ছিলেন,হাসান সরদার, ওসিকার সরদার, বাবুল সরদার, জাকির মীনা ছাত্র নেতা নাজিম মোড়ল, জুয়েল সরদার,  প্রমুখ।

No comments:

Post a Comment

Pages