চৌহালীতে এমপি মমিন মন্ডলের খাদ্য সামগ্রী বিতরণ ||আমার খবর - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, May 18, 2020

চৌহালীতে এমপি মমিন মন্ডলের খাদ্য সামগ্রী বিতরণ ||আমার খবর

মোঃ ইমরান হোসেন (আপন) চৌহালী প্রতিনিধিঃ 

সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আবদুল মমিন মন্ডলের নিজস্ব তহবিল থেকে করোনা ভাইরাসে কর্মহীন দুস্থ প্রায় ২০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। প্রায় ১ মাস ধরে নির্বাচনী এলাকা বেলকুচি-চৌহালী, এনায়েতপুরের বিভিন্ন এলাকায় গিয়ে তিনি নিজ হাতে অভাবী পরিবারের মাঝে খাবার তুলে দিচ্ছেন।

সোমবার দিনব্যাপী যমুনা চরাঞ্চল অধ্যুষিত চৌহালী উপজেলার বাঘুটিয়া, খাষপুখুরিয়া ও খাষকাউলিয়া ইউনিয়নে ২১শ দুস্থ পরিবারের মধ্যে তিনি চাল, ডাল, তেল ও লবন বিতরণ করেছেন। এসময় চৌহালীর ইউএনও দেওয়ান মওদুদ আহমেদ, উপজেলা আ’লীগের সভাপতি আবু নজির মিয়া, সহ সভাপতি আবদুর রশিদ বাবুল, যুগ্মসম্পাদক তাজ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল মোল্লা ও ইউপি চেয়ারম্যান আবদুল কাহার সিদ্দিকী ও যুবলীগ নেতা আবু সাঈদ বিদ্যুৎ সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিষয়ে সাংসদ আবদুল মমিন মন্ডল বলেন, আমরা সবাই এক ধরনের আতঙ্ক ও দুশ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছি। যাদের আত্মীয়স্বজন ঈদে বাড়ি ফিরবেন, তাদেরকে সরকারী ও স্বাস্থ্য বিধি মেনা চলতে হবে। এজন্য নিজ নিজ যায়গা থেকে সচেতন হয়ে কাজ করতে হবে।  তিনি আরও বলেন, এই সঙ্কটময় সময়ে আমাদের ধৈর্য্য এবং সাহসিকতার সঙ্গে পরিস্থিতির মোকাবেলা করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশের হতদরিদ্রদের কথা চিন্তা করে নদগ ও খাদ্য সহায়াতা দিয়ে যাচ্ছেন। এছাড়া জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারাও নিজ নিজ অবস্থান থেকে কর্মহীনদের পাশে দাড়ানোর আহ্বান জানাই।

No comments:

Post a Comment

Pages