খুলনায় করোনা থেকে সুস্থ হয়ে বাসায় ফিরলেন পুলিশসহ দু’জন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, May 14, 2020

খুলনায় করোনা থেকে সুস্থ হয়ে বাসায় ফিরলেন পুলিশসহ দু’জন

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন পুলিশ সদস্যসহ দুইজন। 
আজ বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে করোনা হাসপাতাল (ডায়াবেটিক হাসপাতাল) থেকে তাদের ছাড়পত্র দেওয়া হয়।
সুস্থ হওয়া রোগীরা হলেন- নিরালা প্রত্যাশা আবাসিক এলাকার বাসিন্দা পুলিশ কনস্টেবল আলী আজম (৫৯) ও যশোরের অভয়নগর উপজেলার পোড়াখালি গ্রামের বৃদ্ধ ইব্রাহিম শেখ (৭০)।

খুলনার সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গত ২৬ এপ্রিল পুলিশ কনস্টেবল আলী আজমের করোনা শনাক্ত হয়। পরবর্তীতে ৬ মে দ্বিতীয়বার পজিটিভ হন। এরপর ১১ এবং ১৩ মে পরপর দুইবার নেগেটিভ হওয়ার পর তাকে সুস্থ ঘোষণা করা হয়। এছাড়া যশোরের অভয়নগর উপজেলার ইব্রাহিম শেখের পরপর দুটো পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় তাকেও করোনামুক্ত ঘোষণা করা হয়।
আজ বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠা‌নিকভা‌বে করোনা হাসপাতাল থেকে তাদের ছাড়পত্র দেওয়া হয় এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়। একই সাথে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. রাশেদা সুলতানা, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুন্সি রেজা সিকান্দার, খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ, খুলনা মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ডা. মেহেদী নেওয়া, খুলনা করোনা হাসপাতালের আহ্বায়ক ডা. ফরিদ উদ্দিন আহমেদ, ডা. খসরুর আলম, করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডের মুখপাত্র ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস ,ডা. মিজানুর রহমান, ডা. শেখ সাদিয়া মনোয়ারাসহ সকল ফোকাল পার্সনগণ।

No comments:

Post a Comment

Pages