মহেশখালীতে জুয়াখেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংর্ঘষে স্কুল ছাত্রীসহ আহত ৯ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, May 28, 2020

মহেশখালীতে জুয়াখেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংর্ঘষে স্কুল ছাত্রীসহ আহত ৯

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

মহেশখালী উপজেলার কুতুবজোম ইউপিস্থ তাজিয়াকাটা গ্রামে জুয়া খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংর্ঘষে এক স্কুল ছাত্রী সহ আহত হয়েছে কমপক্ষে ৯ জন। ঘটনাটি ঘটেছে ২৮ মে (বৃহস্পতিবার) সকাল অনুমানিক সাড়ে ১১ টায়। 

এলাকাবাসী সুত্রে জানা যায়, তাজিয়াকাটা এলাকার রাজা বর গ্রুপ ও আপলা বর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে জমি জমা  চিংড়িঘের সহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো।

আজ সকালে একটি খোলা জায়গা উভয় গ্রুপের কিছু যুবক জুয়া খেলাকে কেন্দ্র করে ঝগড়ায় জড়িয়ে পড়ে। পরে এই ঝগড়া থামাতে গিয়ে দুগ্রুপের মধ্যে দেশীয় তৈরীর লম্বা দা, কিরিচ, নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে ফলে মুহুর্তের মধ্যে এটি ভয়াবহ মামলায় রুপ নেয় এতে উভয় পক্ষের ৯ জন আহত হয়।

আহতের মধ্যে এক স্কুল ছাত্রী ও রয়েছে।আহতরা হলেন, ফরিদ মিয়া নছরত আলীর পুত্র, মোস্তাক মিয়া নছরত আলীর পুত্র, আবু বক্কর ছিদ্দিক বদ মিয়ার পুত্র, বদ মিয়া নছরত আলীর পুত্র, জোবাইর, আবুল কাসেমের পুত্র মিজান, বদ মিয়ার পুত্র শহিদুল্লাহ, ফরিদ মিয়ার পুত্র ডলি আক্তার, কুতুবজোম হাই স্কুলের ৯ম শ্রেনীর ছাত্রী  মোস্তাক মিয়ার কন্যা, নুর আনকিজ বেগম মফিজুর রহমানের স্ত্রী।

আহতরা জানান, স্থানীয় জাহাঙ্গির, রহিম মিয়া, কোরবান আলী সহ ২০ জনের একটি দল আমাদের উপর হামলা করে এতে আমাদের ঘরের মা-বোন সহ অনেকেই আহত হয়েছে।

জাহাঙ্গীর গ্রুপের অভিযোগ বদ মিয়ার ছেলেরা আমাদের উপর দা কিরিচ নিয়ে কোন কারন ছাড়াই হামলা করেছে।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে জড়িতদের ধরতে পুলিশ মাঠে রয়েছে। তিনি আরো বলেন- এই পরিস্থির গ্রুপ মিলে মারামারি করা খুবই দুঃখ জনক, আমরা তাদের নিয়ন্ত্রনে কাজ করছি, পাশাপাশি আইন শৃংখলা ভঙ্গ করলে কঠিন ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments:

Post a Comment

Pages