কর্মহীন মানুষের পাশে মহেশখালী পেশাজীবী সমবায় সমিতি লিঃ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, May 5, 2020

কর্মহীন মানুষের পাশে মহেশখালী পেশাজীবী সমবায় সমিতি লিঃ

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

সম্প্রতি বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাসের কারণে কর্মহীন, অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন দ্রব্য সামগ্রী বিতরণ করেছে মহেশখালী পেশাজীবী সমবায় সমিতি লিঃ।
জানা যায়, (সোমবার) ৪ মে কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার বিভিন্ন এলাকায় অসহায়, কর্মহীন ও হতদরিদ্র প্রায় ২৫৪৬ টি পরিবারের মাঝে চাউল,ডাল,ছোলা,আলু,তেল,সাবান এবং মাস্কসহ আরো বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বলে জানা যায়।

উক্ত সংগঠনসূত্রে জানা যায়, দীর্ঘ পাঁচ বছর যাবৎ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনের সদস্যের নিরলস প্রচেষ্টার মাধ্যমে।

প্রতি বছর বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক অনুষ্ঠান, কর্মসূচি পরিচালনা করা সহ ফ্রী চিকিৎসা ক্যাম্প, ট্যালেন্ট হান্ট প্রোগ্রাম, গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা সহ বিভিন্ন উন্নয়ন ও কল্যানমূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

সংগঠনের বর্তমান সভাপতি আবুল হাসেম নিজ ফেসবুক আইডিতে লেখেন, প্রিয় পেশাজীবী সহযোদ্ধাদের ধন্যবাদ ২৫৪৬ পরিবারের মুখে হাসি ফোটাতে আপনাদের অসীম ভালবাসা ত্যাগ ও সময়ের জন্য।  

আপনাদের সাথে থাকতে পেরে গর্ববোধ করি। সবচেয়ে ভাল লেগেছে বিতরণের একটা ছবিও আপনারা পোস্ট করেননি। যাদের জন্য আমাদের উপহার, তাদেরকে ছোট করে কপট হাসি হাসতে চাই না। ভালবাসা ও ত্যাগ এর প্রতিদান মহান রাব্বুল আলামীনই দিবেন ইনশাআল্লাহ।  
বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করছি মহেশখালী উপজেলা প্রশাসনকে সাথে থাকার জন্য৷

No comments:

Post a Comment

Pages