পঞ্চম বারের মতো বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাসআলখাইমার ইফতার বিতরণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, May 5, 2020

পঞ্চম বারের মতো বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাসআলখাইমার ইফতার বিতরণ

আবদুর রহমান, নিজস্ব প্রতিনিধি:    
বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত রাসআলখাইমার পক্ষ থেকে ৫০ জন প্রবাসী বাাঙালির মাঝে উপহার হিসেবে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সংযুক্ত আরব আমিরাতের রাস-আল-খাইমাহতে পঞ্চম বারের মতো এই ইফতারসামগ্রী বিতরণ করা হয়। প্রবাসী বাঙালিদের হাতে ইফতারসামগ্রী তুলে দেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর সোসাইটি রাস-আল-খাইমাহর সাধারণ সম্পাদক জাফর চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস-আল-
খাইমাহর সভাপতি, লক্ষীপুর সোসাইটি রাস-আল-খাইমাহর ভারপ্রাপ্ত সভাপতি জসিম মল্লিক, বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস-আল-খাইমাহর সহ-সভাপতি রায়হান আব্বাস সহ প্রমুখ।
ইতিপুর্বেও বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাফর চৌধুরী তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জে  করোনাভাইরাস সংক্রমণে কর্মহীন অসহায় পরিবারগুলোর মাঝে খাদ্যসামগ্রী ও কাজ না থাকা প্রবাসি বাঙালিদের মাঝে নেতাকর্মীদের নিয়ে বেশ কয়েকধাপে খাদ্যসামগ্রী ও ইফতারসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।

No comments:

Post a Comment

Pages