ভৈরবে ছাত্রলীগের সভাপতির খাদ্য সামগ্রী বিতরণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, May 20, 2020

ভৈরবে ছাত্রলীগের সভাপতির খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ নাঈম মিয়া ভৈরব, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ       
প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রম প্রতিরোধে সরকারী নির্দেশ মানতে মানুষ অনেকটা ঘরবন্ধি হয়ে পরায় কাজকর্ম করতে পারছেনা। এতে করে মানুষের আয় রোজগার বন্ধ হয়ে গেছে। কর্মহীনদের অনেকের ঘরে তিন বেলা খাবার জোটছেনা। এমন সময় সরকারের পাশাপাশি এগিয়ে এসেছে  ভৈরব  উপজেলার কালিকা প্রসাদ   ইউনিয়নের  ছাত্রলীগ ১৪০   কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে পাশে দাড়িয়েছেন। কালিকা প্রসাদ ইউনিয়নের ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মহিউদ্দিন আহাম্মেদ। 
তার নিজস্ব অর্থায়নে আজ  ২০ মে ভৈরব  উপজেলার কালিকা প্রসাদ  গ্রামে তার  নিজ বাড়িতে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন কালিকাপ্রসাদ ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মহিউদ্দিন আহাম্মেদ  । এ সময়  উপস্থিত ছিলেন, কালিকা প্রসাদ  ইউনিয়ন ছাত্রলীগ এর  সদস্য বিন্দুরা। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল  ৪কেজি চাউল,১কেজি পেয়াজ, ১ কেজি আলু,আধা কেজি  ডাল ও আধা লিটার সোয়াবিন তেল। 
কালিকা প্রসাদ ইউনিয়নে ছাত্রলীগের সভাপতি মহিউদ্দিন   বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে মেহনতি মানুষের মাঝে থাকতে হবে। করোনা ভাইরাসের সময় দেশে মানুষ গৃহবন্ধী জীবন যাপন করছে। তাদের সহযোগিতায় সবাইকে এগিয়ে আসতে হবে।আল্লাহ যেন সবাইকে এ মহামারী করোনা থেকে রক্ষা করে, সে দোয়া করতে হবে। মানুষ যেন সরকারের ঘোষণা মান্য করে আপাতত নিজ নিজ বাড়ি, বাসায় অবস্থান করে।
এ সময় আরও উপস্থিত ছিলেন, এলাকার মুরুব্বি ও যুবকরা এবং কালিকা প্রসাদ এলকার স্হানীয় যুবকদের প্রচেষ্টায় সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

No comments:

Post a Comment

Pages