রামগঞ্জে সোনালী ব্যাংক ব্যবস্থাপকসহ নতুন করোনা আক্রান্ত ৫ জন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, May 21, 2020

রামগঞ্জে সোনালী ব্যাংক ব্যবস্থাপকসহ নতুন করোনা আক্রান্ত ৫ জন


রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ সোনালী ব্যাংক শাখার ব্যাবস্থাপক মোঃ শামসুল আলমসহ ৫জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার গুনময় পোদ্দার।

বিষয়টি নিশ্চিত করে আজ (বৃহস্পতিবার) দুপুরে লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন ডাক্তার আবদুল গফ্ফার বলেন, গত ২৪ ঘন্টায় লক্ষ্মীপুরে নতুন করে আরো ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে রামগঞ্জে ৫, লক্ষ্মীপুর সদর ৯ ও রায়পুর ১ ও কমলনগর উপজেলায় ১ জন।

বিষয়টি নিশ্চিত করে তিনি আরো বলেন, গত ২৪ ঘন্টায় লক্ষ্মীপুরে সর্বমোট করোনা রোগী ৫জন সহ শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১২৬ জনে। যার মধ্যে সদর ৪৪, রামগঞ্জ ২৭, কমলনগর ৯, রামগতি ১২, রায়পুর ৩৪।
তিনি আরো বলেন, করোনা আক্রান্ত রোগী গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন রামগঞ্জের আরো ২জন । এ নিয়ে জেলায় মোট ৪০ জন করোনা রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। এদের মধ্যে রামগঞ্জে চিকিৎসকসহ ১৭ জন, কমলনগরে শিশুসহ ৬ জন, রামগতিতে ৫ জন এবং সদরে ১২ করোনা রোগী সুস্থ হয়েছেন। হাসপাতালে ভর্তি রয়েছেন ৩২ জন।

করোনা আক্রান্ত ৫জন হলো সোনালী ব্যাংক রামগঞ্জ শাখার ব্যবস্থাপক, সহকারী ব্যাবস্থাপক, শাখার এম এল এস এস ও একই শাখার এক আনসার সদস্য। এবং করপাড়া ইউনিয়নের আইয়েনগর গ্রামের পাঁচহাজারী বাড়ীর একজন।

জানাগেছে রামগঞ্জ সোনালি ব্যাংকের আক্রান্ত অফিসার পৌরশহরের মেডিকা স্পেশালাজড হসপিটাল সংলগ্ন বাইপাশ সড়ককের পূবপাড়ে ওয়ালটন প্লাজা ভবনে আবাসিক ভাড়াটে বাসিন্দা । ওই ভবন লাল পতাকা দিয়ে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ গুনময় পোদ্দার এ তথ্য নিশ্চিত করে বলেন, NSTU এর টেস্ট রেজাল্ট অনুযায়ী তাদের শরীরে করোনা পজিটিব পাওয়া গেছে এবং আজ থেকে ১৪ দিন ঐ ভবনের বাসিন্দা কেউ বাহিরে আসতে পারবেনা এবং বাহিরে কেউ ভিতরে প্রবেশ করতে পারবে না।

No comments:

Post a Comment

Pages