সেন্টমার্টিনে আলেম বিধবা ও ইয়াতীমদের মাঝে হুফফাজ কাফেলার ত্রাণ বিতরণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, May 18, 2020

সেন্টমার্টিনে আলেম বিধবা ও ইয়াতীমদের মাঝে হুফফাজ কাফেলার ত্রাণ বিতরণ

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

সম্প্রতি মহামারী করোনাভাইরাসের কারনে বেকারত্ব ও কর্মহীনতা বিরাজ করছে পুরো দেশে। এই কঠিন পরিস্থিতিতে বাংলেদেশের একমাত্র প্রবালদ্বীপ সেন্টমার্টিনের আলেম ওলামা, বিধবা ও ইয়াতীমদের মাঝে সমাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করলেন দ্বীপ সেন্টমার্টিনের ধর্মীয় ও মানবতাবাদী সংগঠন "সেন্টমার্টিন হুফফাজ কাফেলা"।

জানা যায়, ১৭ই মে (রবিবার) বাদে জুহুর সেন্টমার্টিন বড় মাদ্রাসার মাঠে এই ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়। উক্ত ত্রাণ বিতরণ উদ্বোধন করেন সেন্টমার্টিন বড় মাদ্রাসার মুহতামিম ও সেন্টমার্টিন কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত পেশ ইমাম ও খতিব আল্লামা হাফেজ আবুল হোসাইন সাহেব। এসময় উপস্থিত ছিলেন, সেন্টমার্টিন বি এন ইসলামিক স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মাস্টার আয়াজ উদ্দীন কাজল, সেন্টমার্টিন হুফফাজ কাফেলার সভাপতি হাফেজ ইমরান আল-হোসাইনী, সিনিয়র সহ সভাপতি হাফেজ নুরুল কালাম, সাধারণ সম্পাদক হাফেজ হাশেম উদ্দীন আল-আজাদ সহ সেন্টমার্টিন হুফফাজ কাফেলার সকল দায়িত্বশীলবৃন্দ।

সেন্টমার্টিন হুফফাজ কাফেলার সভাপতি হাফেজ ইমরান আল হোসাইনী বলেন, এই রকম দূর্যোগ পরিস্থিতিতে আমরা দ্বীপের আলেম সমাজ, বিধবা, ইয়াতীম, অসহায় ও হতদরিদ্রদের পাশে ছিলাম, আছি, থাকব ইনশা-আল্লাহ।

পরিশেষে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সমূহ সতর্কতা অবলম্বনের পাশাপাশি আল্লাহর দিকে রুজু হওয়ারও আহ্বান জানান তিনি।

No comments:

Post a Comment

Pages