অসহায় লেবাননি ফিলিস্তিনি ও ইয়েমেনিদের জন্য সৌদি আরবের বিপুল খাদ্য সামগ্রী বিতরণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, May 14, 2020

অসহায় লেবাননি ফিলিস্তিনি ও ইয়েমেনিদের জন্য সৌদি আরবের বিপুল খাদ্য সামগ্রী বিতরণ

আল মামুন সৌদি আরব প্রতিনিধিঃ
সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের মানবিক সহায়তা ও আল-ঘিনা চ্যারিটেবল অ্যাসোসিয়েশনের সহযোগিতায় বুধবার লেবাননে দরিদ্র লেবাননীয়, ফিলিস্তিনি ও সিরিয়ান পরিবারগুলিতে রমজানের খাদ্যের প্যাকেট বিতরণ করেন।
পবিত্র রমজান মাসে লেবাননে সিরীয় ফিলিস্তিনি শরণার্থী এবং অসহায় লেবাননি পরিবারকে সৌদি আরব যে মানবিক ত্রাণ সহায়তা দিচ্ছে তারই ধারাবাহিকতায় এই ত্রাণ সহায়তা করছেন সৌদি সরকার।

কে-স্ট্রিফ আল-ইগতামাম মানব উন্নয়ন সংস্থার সহযোগিতায় সুদানের দক্ষিণ কর্ডোফানে রমজান খাবারের প্যাকেট বিতরণ অব্যাহত রেখেছে। ২৪০০ জনকে খাবারের প্যাকেট বিতরণ করা হয় ৩৮২১১ জনকে খাবারের প্যাকেট বিতরণ করার অংশ হিসেবে এই খাবার বিতরণ করা হয়।

সোমালিয়ার গালমুডুগে ত্রাণ সংস্থা এই সোমালি শহরের একটি অঞ্চলে ক্ষতিগ্রস্থ মানুষকে বন্যার ফলে জরুরী ত্রাণ সহায়তা প্রদান অব্যাহত রেখেছে। মিসবাহ এসোসিয়েশন ফর ডেভেলপমেন্টের সাথে সমন্বয় করে, ৬৩ টন ওজনের ৫০০ খাবার প্যাকেট বিতরণ করা হয়েছে, এতে ৩,০০০ ব্যক্তি উপকৃত হয়েছেন।

খাবার প্যাকেট সুবিধাভোগীরা এই ত্রাণ সহায়তার জন্য সৌদি আরবের প্রশংসা জানিয়েছেন।

সোমালিয়ায় ৩০০ খাদ্যের প্যাকেট বরাদ্দ করেছে সৌদি আরব সরকার। বিশ্বজুড়ে খাদ্য সহায়তা দিয়ে আসছেন সৌদি সরকার এটি তারই একটি অংশ।

রমজানের এই পবিত্র মাসে ইয়েমেনের বিভিন্ন অঞ্চলে সৌদি সরকার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।  ইয়েমেনের বাস্তুচ্যুত অসহায় মানুষকে সাহায্যের অংশ হিসেবে ৩২৫০ কাটুন খেজুর বিতরণ করেন।  ইয়েমেনিদের জন্য সৌদি সরকার ৩ হাজার টন খেজুর সরবরাহ করেছে।

কেসরিলিফ ইয়েমেনের আতাক, শাবওয়াহে  অভাবী পরিবারগুলিতে ৪৪ টন ও ৪০০ কেজি ওজনের বেনিভিলেন্স কোয়ালিশনের সহযোগিতায় বিতরণ করেছিলেন। রমজানে সৌদি আরব সমস্ত ইয়েমেনিকে যে মানবিক ও ত্রাণ সহায়তা প্রদান করছে তার কাঠামোর মধ্যে এই সহায়তা আসে।

সূত্র সৌদি গেজেট।

No comments:

Post a Comment

Pages