মহেশখালীতে ১লক্ষ ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ২, কার্ভাড ভ্যান জব্দ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, May 5, 2020

মহেশখালীতে ১লক্ষ ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ২, কার্ভাড ভ্যান জব্দ

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

মহেশখালীতে ১লক্ষ ৫০ হাজার পিস ইয়াবাসহ চালানের ২ সহযোগী ও একটি কার্ভাড ভ্যান জব্দ করেছে মহেশখালী থানা পুলিশ।

জানা যায়, (মঙ্গলবার) ৫ মে সকালে ছোট মহেশখালী ইউনিয়নের ডেইলপাড়া ৭নং ওয়ার্ডের মেম্বার ওসমান গনি এর বাড়ি থেকে এই ইয়াবা চালান আটক করা হয়।

ইয়াবা চালানের কয়েক মিনিটের মধ্যে গোপন সূত্রে খবর পেয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর এর নেতৃত্বে একদল পুলিশ ও স্থানিয় জনতা লম্বাঘোনা বাজারে এ বৃহৎ পরিমাণ ইয়াবাসহ দুই সহযোগী ও একটি কার্ভাড ভ্যান আটক করেন।

প্রেস ব্রিফিংয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর জানান, ছোট মহেশখালী ৭নং ওয়ার্ডের মেম্বারের বাড়িতে গতকাল রাতে অবস্থান নেন ইয়াবা চালানকারীরা। পরে সকালে ইয়াবা নিয়ে যাওয়ার সময় লম্বাঘোনা নামক স্থান থেকে ইয়াবাসহ দুই কারবারি কে আটক করি। ইয়াবার পরিমাণ প্রায় ১.৫ লক্ষ পিস।

আটক হওয়া ইয়াবা কারবারিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এর আগেও ৩০হাজার পিস ইয়াবা চালান করছিল বলে স্বীকার করেন। এদিকে ইয়াবা ব্যবসায়ীর সাথে জড়িত সকলকে আইনের আওতায় আনার জন্য বিশেষ অভিযান অব্যাহত আছে। 
ইয়াবা আটকের পর থেকে ওসমান গনি মেম্বার পালিয়ে গেছেন বলে খবর পাওয়া গেছে। আটক হওয়া একজনের বাড়ি চট্টগ্রামের কালামিয়া বাজার এলাকার আয়ুব আলীর ছেলে মোঃ করিম উল্লাহ (৩৫) অন্য জনের বাড়ি সুনামগঞ্জের তাহিরপুরের লাকসামের সোলাইমানের ছেলে নূর মোহাম্মদ (৩২)।

তাদেরকে প্রচলিত মাদক দ্রব্য আইনের মামলা রুজু করে চালান দেওয়া হচ্ছে।

No comments:

Post a Comment

Pages