করোনা ভাইরাসে প্রাণ হারালেন আরও এক পুলিশ সদস্য - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, May 18, 2020

করোনা ভাইরাসে প্রাণ হারালেন আরও এক পুলিশ সদস্য

cror

নিউজ ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন পুলিশ সদস্য মুজিবুর রহমান তালুকদার (৫৬)। সোমবার (১৮ মে) সকাল ৮টা ৫১ মিনিটে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে মারা যান তিনি। তিনি স্পেশাল ব্রাঞ্চের সিটি এসবি পল্টন জোন-১ এর সাব-ইন্সপেক্টর (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনা ভাইরাস পজেটিভ হওয়ায় গত ১১ মে এসআই মজিবুরকে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি সোমবার সকাল ৮টা ৫১মিনিটে ইন্তেকাল করেন।

এসআই মজিবুরের স্থায়ী ঠিকানা সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার তারাকান্দি গ্রামে। বর্তমানে তিনি বগুড়া জেলার শাজাহানপুর থানার সাখ পাড়া গ্রামে বসবাস করেন। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ বগুড়ায় পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।

উল্লেখ্য, এ নিয়ে বাংলাদেশ পুলিশের ৯ সদস্য করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন। বাকি ৮ জন হলেন- ডিএমপির কনস্টেবল জালাল উদ্দিন খোকা (৪৭), এএসআই শ্রী রঘুনাথ রায় (৪৮), কনস্টেবল জসিম উদ্দিন (৪০), এএসআই মো. আব্দুল খালেক (৩৬), কনস্টেবল মো. আশেক মাহমুদ (৪৩), এসআই সুলতানুল আরেফিন (৪৪), এসবির এসআই নাজির উদ্দীন (৫৫) এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কনস্টেবল মো. নঈমুল হক (৩৮)।

No comments:

Post a Comment

Pages