যমুনায় নৌকাডুবি: আরও ২ মরদেহ উদ্ধার নিখোঁজ ৪ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, May 29, 2020

যমুনায় নৌকাডুবি: আরও ২ মরদেহ উদ্ধার নিখোঁজ ৪

মোঃ ইমরান হোসেন (আপন)  চৌহালী 

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এনিয়ে মোট ১২ জনের মরদেহ উদ্ধার করা হলো। এখনো নিখোঁজ রয়েছেন চারজন। 
শুক্রবার (২৯ মে) সকালে উপজেলার খাস কাউলিয়া ও উমারপুর ইউনিয়নের বৃদাশুরিয়া চর থেকে ভাসমান অবস্থায় মরদেহ দু’টি উদ্ধার করা হয়। তবে এদের মধ্যে একজন নাম-পরিচয় জানা গেছে  সে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার সাইদুল ইসলাম ।  আরেক জনের নাম পরিচয় এখনো জানা যায়নি।চৌহালী থানার ওসি (তদন্ত) হাবিবুল্লাহ হাসিব  জানান, সকালে খাস কাউলিয়া ও বৃদাশুরিয়া চর  এলাকায় নদীতে ভাসমান মরদেহ দু’টি দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়। গত ২৬ মে দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫৭ জন যাত্রীকে জীবত অবস্থায় উদ্ধার করে। সেসময় ঘটনাস্থল থেকে শিশুসহ দু’জন ও খাস কাউলিয়ার চর থেকে একজনের মরদেহ উদ্ধার হয়। পরদিন বুধবার (২৭ মে) জোতপাড়া ও স্থলচর এলাকা থেকে আরও দু’জনের মরদেহ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৮ মে) চৌহালী ও এনায়েতপুর থানাধীন যমুনা নদীর বিভিন্ন চরাঞ্চল থেকে ৫ জনের মরদেহ উদ্ধার হয়।

শুক্রবার চৌহালীর খাস কাউলিয়া ও বৃদাশুরিয়া চর  থেকে দু’জনের মরদেহ উদ্ধার হয়েছে। এ নিয়ে গত তিন দিনে মোট ১২ জনের মরদেহ উদ্ধার করা হলো। এখনো নিখোঁজ রয়েছেন এক নারীসহ মোট ৪ জন।

No comments:

Post a Comment

Pages