টঙ্গীতে ছাত্রলীগ নেতার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ||amarkhobor24.com - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, May 1, 2020

টঙ্গীতে ছাত্রলীগ নেতার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ||amarkhobor24.com

নার্গিস আক্তার স্মৃতি,টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপির নির্দেশনায় টঙ্গী থানা ছাত্রলীগ নেতা আসাদ সিকদারের ব্যক্তিগত উদ্যোগে প্রতিবন্ধী, গরিব, অসহায় ও নিম্ন আয়ের ৩শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৭নং ওয়ার্ড মরকুন গুদারাঘাট এলাকায় নোভেল করোনা ভাইরাস এ কবলিত ঘরে আটকে পড়া ৩শ’ গরিব, অসহায় দুস্থ মানুষের মাঝে চাউল, ডাল, আলু, পিয়াজ, ইফতার, খাদ্য ও চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে। 
এসময় উপস্থিত ছিলেন, টঙ্গী থানা ছাত্রলীগের প্রভাবশালী নেতা আসাদ সিকদার, ৪৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন হোসেন, ছাত্রলীগ নেতা আল আমিন ইসলাম, রিফাত হোসেন, রবিন হাসান, জীবন আহমেদ, ইবান আহমেদ, তপন মিয়া, হাসান আহমেদ, সানি মিয়া, শাকিব আহমেদ, নাঈম আহমেদ, আসাদুল ইসলাম, মাসুম আহমেদ মৃধা, স্বপন হোসেন, সাজ্জাদ আহমেদ প্রমুখ।
টঙ্গী থানা ছাত্রলীগ নেতা আসাদ সিকদার বলেন, করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ হোম কোয়ারেন্টেনে লকডাউনে আছে। তাদের আয় রোজগার বন্ধ। তাই নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে আমার ব্যক্তিগত উদ্যোগে ৩শ’ গরিব অসহায় ও নিম্ন আয়ের পরিবারের মাঝে চাউল, ডাল, আলু, পিয়াজ, সাবান ও চিকিৎসা সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করি। আমি আশা রাখি যার যতটুকু সাধ্য আছে সবাই গরিব, অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়াবেন।

No comments:

Post a Comment

Pages