মহেশখালীতে ৯ম শ্রেণীর ছাত্রী খুন ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, May 8, 2020

মহেশখালীতে ৯ম শ্রেণীর ছাত্রী খুন ||amarkhobor24

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি::

মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের মুকবেকি বুদারপাড়া নামক এলাকায় এক বখাটের লাথির আঘাতে নাছিম আক্তার (১৭) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত স্কুল ছাত্রী বুদারপাড়া গ্রামের মুহাম্মদের মেয়ে। সে শাপলাপুর উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে অধ্যায়নরত।
ঘটনাটি ঘটেছে ৮ মে (শুক্রবার) রাত ৯ টার সময়। মহেশখালী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছেন।

স্থানিয় সূত্রে জানা যায়, নিহত স্কুল ছাত্রীর বাড়ীর পাশে গ্রামের ঝুঁপড়ি দোকান পাঠ রয়েছে। একটি দোকানে কেরাম খেলাতে মেতে উঠছিল একদল বখাটে যুবক। তখন মেয়েটির মা বাড়ীর রান্না-বান্না শেষে ময়লা পানি ফেলে দিলে ভূলবশত খেলতে থাকা স্থানিয় কবিরের পুত্র মোহাম্মদ কাউছারের শরীরে সামান্য পরিমান পানি ছিটকে পড়ে। 

এতে সে তৈলে বেগুনে জ্বলে উঠে অকথ্য ভাষায় গালি-গালাজ করে নিহত মেয়েটি মাকে। তখন মেয়েটি গালি না দিতে বললে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। 

কথা কাটাকাটির এক পর্যায়ে উল্লেখিত কাউছার স্কুল ছাত্রীকে কিল-ঘুষি ও লাথি মারতে থাকে এতে সে ঘটনাস্থলে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

স্থানিয় ইউপি সদস্য মোহাম্মদ ফরিদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এবং দোষীদের তড়িৎ খোঁজে বের করে আইনগত ব্যবস্তা নেওয়া হবে।

No comments:

Post a Comment

Pages