সাংবাদিকদের সাথে রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময় সভা - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, April 2, 2020

সাংবাদিকদের সাথে রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময় সভা

রায়হানুর রহমান, ২ এপ্রিল: করোনা ভাইরাসের সংকট নিরসনে সাংবাদিকদের সহযোগীতা চেয়ে জেলার রামগঞ্জ উপজেলার বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন রামগঞ্জ উপজেলার আলোচিত নির্বাহী অফিসার মুনতাসির জাহান।
আজ বৃহস্পতিবার সন্ধায় মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান বলেন, বর্তমান সময়ে সারা বিশ্বের আতঙ্কের নাম করোনা ভাইরাস। এ ভাইরাস থেকে রক্ষা পেতে বাংলাদেশের প্রায় জেলায় চলছে সরকারী নিষেধাজ্ঞা বা লকডাউন। আর লকডাউনের কারনে সাধারণ অসহায় মানুষগুলো যেন কোনভাবে ক্ষতিগ্রস্থ না হয়। সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে যেন কেউ কোন প্রকার অবৈধ ফায়দা লুটতে না পারে সেদিকেও নজরদারী রাখার জন্য সাংবাদিকদের তিনি অনুরোধ করেন। 
তিনি আরো বলেন, অ্যামেরিকার মতো দেশে প্রতিনিয়ত যে হারে মানুষ মারা যাচ্ছে তা উদ্বেগজনক। আমাদের আরো সচেতন হতে হবে, আর সাংবাদিকদের লিখনির মাধ্যমে এ সচেতনতা আরো বৃদ্ধি করারও আহবান জানান তিনি।
এসময় তিনি করোনা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নেরও উত্তর দেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, দৈনিক যুগান্তর প্রতিনিধি আবু ছায়েদ মোহন, দৈনিক ইনকিলাব প্রতিনিধি এস এম বাবুল বাবর, দেশ রূপান্তর লক্ষ্মীপুর প্রতিনিধি মাহমুদ ফারুক, দৈনিক ভোরের কাগজ উপজেলা প্রতিনিধি পাটোয়ারী হোসেন শরীফ, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি ইব্রাহীম মিয়া, দৈনিক নবচেতনা প্রতিনিধি মনির হোসেন বাবুল, দৈনিক আমাদের সময় প্রতিনিধি জাকির হোসেন পাটোয়ারী, মানবকণ্ঠ প্রতিনিধি শাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, দৈনিক খবরপত্র প্রতিনিধি ওমর ফারুক পাটোয়ারী, দৈনিক সংবাদ প্রতিনিধি এমরান হোসেন পাটোয়ারী, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি বেলায়েত হোসেন বাচ্চু, দৈনিক মানবজমিন প্রতিনিধি আবু তাহের, দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি রহমত উল্যা পাটোয়ারী, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জাকির হোসেন মোস্তান, সময়ের আলো প্রতিনিধি এম কাউছার, সাংবাদিক আউয়াল হোসেন পাটোয়ারী, দৈনিক সমকাল প্রতিনিধি জাকির হোসেন সুমন, দৈনিক প্রতিদিনের সংবাদ তোহিদুল ইসলাম কবীর, দৈনিক কালবেলা প্রতিনিধি লক্ষন মজুমদার, আমার সময় প্রতিনিধি তপন মজুমদার, দৈনিক আজকের জীবন প্রতিনিধি ছায়েদ হোসেন ইয়াসিন,দৈনিক গণকণ্ঠ প্রতিনিধি মোঃ পারভেজ হোসাইন,দৈনিক স্বদেশবিচিত্রা প্রতিনিধি আবদুর রহমান প্রমূখ।

No comments:

Post a Comment

Pages