"সূর্যতরুণ"এর উদ্যোগে ২য় পর্যায়ে রমজানের ত্রাণসামগ্রী বিতরণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, April 24, 2020

"সূর্যতরুণ"এর উদ্যোগে ২য় পর্যায়ে রমজানের ত্রাণসামগ্রী বিতরণ



স্টাফ রিপোর্টারঃ গতকাল ২৪ শে এপ্রিল রোজ শুক্রবার,ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন " সূর্যতরুণ সমাজ কল্যাণ সংস্থা(সূসকস) এর উদ্যোগে ২য় পর্যায়ে বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে অর্ধ শতাধিক কর্মহীন ও সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে খাদ্য ও রমজান সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংগঠনের প্রধান উপদেষ্টা ডাঃ মেজবাহ উদ্দিন চৌধুরী এর পরামর্শক্রমে সকল সদস্য ও উপদেষ্টামন্ডলী এবং  শুভাকাঙ্ক্ষীদের অর্থায়নে উক্ত কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

সূর্যতরুণের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ বাবুল মিয়া ও সাধারণ সম্পাদক আরিফ আহমদ এর নেতৃত্বে উক্ত খাদ্য ও রমজান সামগ্রী বিতরণ কর্মসূচিতে অংশগ্রণ করেন সংগঠনের অন্যতম উপদেষ্টা মোঃ দুলাল
মিয়া,সহ-সভাপতি ফকির মোঃ লালন,মোঃ মজনু মিয়া, সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী খান,যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান,ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম,দপ্তর সম্পাদক জামিল হক,৩ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক খিজির আহমদ সহ আরো অনেকে।

সংগঠনের প্রধান উপদেষ্টা ডাঃ মেজবাহ উদ্দিন চৌধুরী এবং সভাপতি মোঃ বাবুল মিয়া বর্তমান পরিস্থিতিতে সমাজের সকল দায়িত্বশীল ও বিত্তবান লোকদের সুবিধাবঞ্চিত ও হতদরিদ্র পরিবারের পাশে দাড়ানোর জন্য আহবান জানান।

 উল্লেখ্য যে,করোনা ভাইরাস পরিস্থিতিতে জনসমাগম এড়ানোর জন্য বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

No comments:

Post a Comment

Pages