নড়াইলে লকডাউনের দ্বিতীয় দিনে জনসচেতনতা লক্ষে জেলা পুলিশের সু বিশাল মহড়া!! - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, April 29, 2020

নড়াইলে লকডাউনের দ্বিতীয় দিনে জনসচেতনতা লক্ষে জেলা পুলিশের সু বিশাল মহড়া!!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ 

নড়াইলে লকডাউনের দ্বিতীয় দিনে জনসচেতনতা লক্ষে জেলা পুলিশের সু বিশাল মহড়া!! নড়াইলে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়ে যাওয়ায় মঙ্গলবার বিকাল থেকে নড়াইল জেলাকে আনুষ্ঠানিকভাবে লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউনের দ্বিতীয় দিন। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, বুধবার (২৯ এপ্রিল) জনসচেতনতা সৃষ্টির লক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে জেলা শহরসহ মফস্বল এলাকায় ব্যাপক মহড়া দিয়েছে।

এদিকে জেলার গুরুত্বপূর্ন স্থানে জনগণকে প্রয়োজনীয় কাজ ছাড়া বাহিরে না আসার জন্য মাইকিং করা হচ্ছে। নিত্যপ্রয়োজনীয় পন্যের দোকানগুলো বেলা তিনটা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দেয়া হয়েছে।

পাশাপাশি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ প্রশাসন ও সেনাবা*হিনীর সদস্যদের নিয়ে গঠিত আইনশৃঙ্খলা রক্ষাকারি বা*হিনীর সহযোগিতায় নড়াইলের প্রবেশদ্বার সমূহে একাধিক চেকপোষ্ট বসানো হয়েছে।

এছাড়া আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ক*ঠোরভাবে সামাজিক দূরত্ব নিশ্চিতে কাজ করছেন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এটা বহাল থাকবে বলে জানিয়েছেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।

Show quoted text

No comments:

Post a Comment

Pages