দূরত্ব না মেনে নামাজ আদায় করায় ১০৮ মুসল্লীকে অর্থদণ্ড - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, April 26, 2020

দূরত্ব না মেনে নামাজ আদায় করায় ১০৮ মুসল্লীকে অর্থদণ্ড

সরকারী নিষেধ অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রাখায় নোয়াখালীর সেনবাগ উপজেলায় ১০৮জন মুসল্লির অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

রবিবার জোহরের নামাজের পর এ অভিযান পরিচালনা করেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মো সাইফুল ইসলাম মজুমদার ও সহকারি কমিশনার (ভূমি) ক্ষেমালিকা চাকমা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া নিষেধ অমান্য ও সামাজিক দূরত্ব বজায় না রেখে উপজেলার ছাতারপাইয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদে অনেক মুসল্লি একত্রিত হয়ে জোহরের নামাজ আদায় করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মো সাইফুল ইসলাম মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, জহুরের নামাজের সময় ছাতারপাইয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদে প্রায় ৩’শ মুসল্লি একত্রিত হয়। সরকারি নিষেধ অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ১০৮জন মুসল্লিকে ১০০টাকা করে অর্থদণ্ড করা হয়েছে। একই সাথে মসজিদের অন্য মুসল্লিদের সাবধান করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে বাড়ীতে নামাজ পড়ার অনুরোধ করা হয়েছে।

তিনি আরও জানান, সামাজিক দূরত্ব ছাড়াও বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে দোকান খোলা, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি ও মেয়াদ উত্তির্ণ পন্য বিক্রি করার অপরাধে সেনবাগ বাজার, ছমিরমুন্সিরহাট, কানকিরহাট, সেবারহাট এবং ছাতারপাইয়া বাজারের প্রায় ১০টি প্রতিষ্ঠানকে অর্থদন্ড করা হয়েছে।

No comments:

Post a Comment

Pages