মহেশখালীতে ৫ জনকে পারিবারিক কোয়ারিন্টিনে থাকার নির্দেশ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, April 21, 2020

মহেশখালীতে ৫ জনকে পারিবারিক কোয়ারিন্টিনে থাকার নির্দেশ

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি:: 

মহেশখালী পৌরসভাস্থ দক্ষিণ পুটিবিলা দাসিমাঝি পাড়া গ্রামে চট্টগ্রাম শহর থেকে আসা জৈনক রিদুয়ান সহ ৫জনকে পারিবারিক কোয়ারিন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে মহেশখালী সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুইচিং মং মারমা।
এলাবাসীর সূত্রে জানা যায়, ২০ এপ্রিল সোমবার বিকাল ৩টায় দাসিমাঝি পাড়াস্থ রিদোয়ানের বাড়ীতে সরজমিনে গিয়ে আগামী ০৫মে পর্যন্ত ঐ পরিবারের ৫ সদস্যকে পারিবারিক কোয়ারিন্টাইনে থাকার আদেশ দিয়ে বলেন,নিজের পরিবার সমাজ ও রাষ্ট্রের নিরাপ্তাতার স্বার্থে সরকারের আদেশ পালন করুন। নিজেরা পৃথক ভাবে ঘরের একটি কক্ষে অবস্থান,রাত্রীযাপন,খাদ্য ও বব্যবহার্য সামগ্রী সংরক্ষন রাখার নির্দেশ প্রদান করে।

মহেশখালীর প্রতিটি গ্রামে গ্রামে তাপদাহ গরমে সচেতনতা বৃদ্ধি করে সর্বস্তরের মানুষকে সুস্থ রাখতে দিন-রাত ছুটে বেড়ান মহেশখালী কুতুবদিয়ার সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, মহেশখালীর ইউএনও জামিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সুইচিং মং মারমা, মহেশখালী হাসপাতালের প্রধান প্রশাসনিক কর্মকর্তা ডাঃ মাহাফুজুল হক,মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর,ওসি তদন্ত বাবুল আযাদ,মহেশখালী প্রকল্প কর্মকর্তা রাশেদুল ইসলামসহ সকল ইউপি চেয়ারম্যানগণ। সাথে আরো মাঠে রয়েছে আনসার ভি ডিপি টিম গ্রাম পুলিশ প্রতিটি গ্রামেগঞ্জের অলিতে গলিতে ওয়ার্ডে ওয়ার্ডে সাধারণ মানুষ কে বুঝানোর চেষ্টা করে যাচ্ছেন দিনের পর দিন। 

ঘরে থাকুন সুস্থ থাকুন। এমন শ্লোগানকে সামনে রেখে দায়িত্বশীল ভুমিকা পালন করছেন প্রশাসনের কর্মকর্তাগণ।

No comments:

Post a Comment

Pages