লক্ষ্মীপুরে ১০ হাজার ঘরবন্দী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবে জেলা পরিষদ চেয়ারম্যান - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, April 30, 2020

লক্ষ্মীপুরে ১০ হাজার ঘরবন্দী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবে জেলা পরিষদ চেয়ারম্যান

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা পরিষদের উদ্যোগে ১০ হাজার কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে সামগ্রী বিতরণ করবে লক্ষ্মীপুর জেলা পরিষদ। মঙ্গলবার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান। এই সময় তিনি সাংবাদিকদের আরও বলেন, মে মাসের প্রথম দিক থেকে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন এলাকার হতদরিদ্রদের মাঝে জেলা পরিষদের সদস্য এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারদের সমন্বয়ে একটি তালিকা প্রনয়ন করা হবে।

তবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার ও জেলা পরিষদের সদস্যদের নির্দেশনা দেওয়া আছে যেসব হতদরিদ্রদের পরিবার আগে পেয়েছেন তাদেরকে বাদ দিয়ে যেসব হতদরিদ্র মানুষ ঘরবন্দি মানুষ এখনও পর্যন্ত পাইনি ঐসব পরিবারকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে তালিকা প্রণয়ন করার জন্য। লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্যগণ এবং পাঁচটি উপজেলার উপজেলার চেয়ারম্যান-মেম্বারদের মাধ্যমে তালিকা সংগ্রহ করে প্রায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবে লক্ষ্মীপুর জেলা পরিষদ।

প্রতি পরিবারকে দেওয়া হবে চাল ৫ কেজি চাউল, বুটের ডাল ১ কেজি, সয়াবিন তেল আদা কেজি, চিনি ৫০০ গ্রাম, মুড়ি আধা কেজি,  দুধ আধা কেজি সহ ৮প্রকারের খাদ্যসামগ্রী।

No comments:

Post a Comment

Pages